whatsapp channel

বিরাটের কোলে মেয়ের বদলে রাজ-শুভশ্রীর ছেলে ‘ইউভান’! ছবি দেখে হতবাক নেটিজেনরা

এবারে ইউভানের পপুলারিটি মাত্রা ছাড়িয়ে আছড়ে পড়ল আরব সাগরের তীরে। টলি পাড়ায় সেলিব্রিটি কিডদের মধ্য অন্যতম হল রাজ-শুভশ্রীর পুত্র ইউভান। সেই ইউভান এখন মুম্বাই নগরীতে খেলছে, শুধু খেলছে না একেবারে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

এবারে ইউভানের পপুলারিটি মাত্রা ছাড়িয়ে আছড়ে পড়ল আরব সাগরের তীরে। টলি পাড়ায় সেলিব্রিটি কিডদের মধ্য অন্যতম হল রাজ-শুভশ্রীর পুত্র ইউভান। সেই ইউভান এখন মুম্বাই নগরীতে খেলছে, শুধু খেলছে না একেবারে বিরাটের কোলে লুটিয়ে আদর খাচ্ছে সে।

Advertisements

প্রসঙ্গত বিরাট-অনুষ্কার ঘরে চলতি বছরের শুরুতেই একটি কন্যা সন্তান আসে, কিন্তু সেই কন্যাকে দেখার পারমিশন ছিল না। বিরাটের বিরাট শাসনে একটা মাছি গলার উপায় ছিল না। পাপরাজিৎদের জন্য গিফট পাঠিয়ে তাঁদের ছবি তোলা থেকে বিরত রাখার চেষ্টা করেন ক্যাপ্টেন। ফলে বিরুষ্কার কন্যার মুখ কেউ দেখতে পারেনি। ইতিমধ্যেই অর্থাৎ একুশ দিনের মাথায় অনুষ্কা ও বিরাট তাঁদের কন্যা সন্তানকে ক্যামেরার সামনে আনেন এবং মেয়ের নাম প্রকাশ করেন। এরপরেই নেট দুনিয়াই ভাইরাল হয় বিরুষ্কার কন্যা সন্তানের ছবি।

Advertisements

সম্প্রতি একটি ইউটিউব চ্যানেল বিরাট-অনুষ্কার মেয়ের মুখের জায়গায় ইউভানের ছবি এডিট করে বসিয়ে দিয়েছে। এবং রাজের মুখের জায়গায় কায়দা করে বসানো হয়েছে বিরাটের মুখ। ছবিটি একটু গভীর ভাবে দেখলেই বোঝা যাবে যে এটি সম্পূর্ণ ফটোশপের কাজ। বলিউড সিটি (Bollywood City) নামে ইউটিউব চ্যানেলের তরফে সম্প্রতি একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে, যেখানে উল্লেখ করা রয়েছে রোহিত শর্মা ও রবীন্দ্র জাদেজা, বীরেন্দ্র শেহবাগ, ডেভিড ওয়ার্নারদের তরফে আসা দামি উপহারের কথা। কিন্তু, বিরাটের ছবি দেখেই নেটিজেনদের মনে সংশয় প্রকাশ পায়। এছাড়াও ইউভান এখন বেশ জনপ্রিয়। টলিউডে এই প্রথম কোন সেলিব্রিটি কিড এতটা প্রচার পাচ্ছে সোশ্যাল মিডিয়ার হাত ধরে।

Advertisements

Advertisements

শুভশ্রীর ফ্যান ক্লাবের তরফ থেকে এই কারসাজি তুলে ধরা হয়েছে। যেখানে সামান্য ফেমের জন্য রাজের ছেলেকে বিরাটের মেয়ে বানিয়ে দেওয়া হয়েছে। ওই ইউটিউব সংস্থার এমন কাজ দেখে অনেকে যেমন মজা নিয়েছে তেমনই অনেকে ছিঃ ছিক্কার করেছে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media