BollywoodHoop Plus

Naagin 6: পৃথিবীকে করোনামুক্ত করতে ফিরে আসছে ‘নাগিন’! নতুন প্লট নিয়ে হাজির একতা কাপুর

কালার্স চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘নাগিন’-এর প্রত্যেকটি সিজন সুপারহিট। ইচ্ছাধারী নাগিনের অতিপ্রাকৃত কাহিনী বরাবর দর্শকদের মনোরঞ্জন করেছে। গত বছর ‘বিগ বস 15’-এর মঞ্চে উপস্থিত হয়ে ‘নাগিন’-এর প্রযোজক একতা কাপুর (Ekta kapoor) এই সিরিয়ালটিকে আবারও ফিরিয়ে আনার ইঙ্গিত দিয়েছিলেন। এবার নববর্ষের দ্বিতীয় দিনে সবাইকে চমকে দিয়ে কালার্স চ্যানেলের সোশ্যাল মিডিয়া পেজে ‘নাগিন 6’-এর ফার্স্ট লুক শেয়ার করলেন তিনি।

কালার্স চ্যানেলের তরফে শেয়ার করা ‘নাগিন 6’-এর টিজারে শোনা যাচ্ছে ভয়েস ওভার। এই ভয়েস ওভারে বলা হচ্ছে, 2019 সাল পর্যন্ত সমগ্র পৃথিবী স্বাভাবিক পরিস্থিতির মধ্যে ছিল। কিন্তু 2020 সালে করোনা মহামারী এসে গ্রাস করে পৃথিবীকে। বদলে যায় পৃথিবীর রূপ। টিজারটি শেয়ার করে লেখা হয়েছে, এই বদলে যাওয়া দুনিয়ার রঙ দেখে তিনি ফিরছেন যাঁর অপেক্ষায় রয়েছেন সকলে। এরপর হ্যাশট‍্যাগ দিয়ে ‘নাগিন 6’ লিখে জানানো হয়েছে কালার্স চ্যানেলে খুব শীঘ্রই আসতে চলেছে এই সিরিয়াল।

‘নাগিন 6’-এর টিজারের সময়সীমা ছিল 22 সেকেন্ড। একতার প্রতিশ্রুতি অনুসারে, অন্যান্য সিজনের থেকে আলাদা হতে চলেছে ‘নাগিন 6’-এর সিজন। 2015 সালে ‘নাগিন’-এর প্রথম সিজন শুরু হয়েছিল মৌনি রায় (Mouni Ray), অর্জুন বিজলানি (Arjun Vijlani) ও আদা খান (Adaa Khan)-কে নিয়ে। প্রথম সিজন অত্যন্ত জনপ্রিয় হয়েছিল। প্রথম সিজনের ‘নাগিন’ মৌনি ও আদা বারবার ফিরে এসেছেন পরের সিজনগুলিতেও। ‘নাগিন’ মৌনি রায়ের কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছে।

একতা প্রযোজিত সিরিয়াল ‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’-র মাধ্যমে ইন্ডাস্ট্রিতে ডেবিউ করলেও মৌনিকে সর্বাধিক পরিচিতি দেয় ‘নাগিন’। এই সিরিয়ালের পর থেকেই ফিল্মে ডেবিউ করেন মৌনি। তাঁর ব্যক্তিগত জীবনও চলে আসে চর্চায়। ‘নাগিন’ রাতারাতি স্টার বানিয়ে দেয় মৌনিকে।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

whatsapp logo