whatsapp channel

এই তো জীবন, মাথা ঠান্ডা রাখতে সুদীপার ছেলে আদিদেবের সঙ্গী হেড ম্যাসাজ!

গতকালই বড় ছেলে আকাশ (akash chatterjee)-র জন্মদিনে নিজের হাতে পঞ্চব‍্যঞ্জন ও পায়েস রান্না করে খাইয়েছেন সুদীপা (sudipa chatterjee)। এবার ছোট ছেলে আদিদেব (Adidev)-এর দিকেও নজর দিলেন সুদীপা। লকডাউনে বাড়িতে থাকতে…

Avatar

HoopHaap Digital Media

গতকালই বড় ছেলে আকাশ (akash chatterjee)-র জন্মদিনে নিজের হাতে পঞ্চব‍্যঞ্জন ও পায়েস রান্না করে খাইয়েছেন সুদীপা (sudipa chatterjee)। এবার ছোট ছেলে আদিদেব (Adidev)-এর দিকেও নজর দিলেন সুদীপা।

লকডাউনে বাড়িতে থাকতে থাকতে আদির মাথা রীতিমতো গরম হয়ে গেছে। তাই তার মাথা ঠান্ডা করতে এক পরিচিতকে সুদীপা আদির মাথায় মালিশ করতে বলেছিলেন। তিনিও বেশ ভালোই মালিশ করেছেন এবং আদিরও যথেষ্ট ভালোই লেগেছে। আদিকে সুদীপা জিজ্ঞাসা করেছেন, আদির কেমন লাগছে। আদিদেব তো আদিদেবই। সে আরামে চোখ বুজে বলেছে , ‘দারুণ’। উৎসাহিত হয়ে আদির হেড ম্যাসাজ নিয়ে একটি ইন্সটাগ্রাম রিলও বানিয়ে ফেলেছেন সুদীপা। সেখানে বিখ্যাত হিন্দি গান ‘কাহে ঘাবড়ায়’ ব্যবহার করেছেন সুদীপা। গানটি শুনতেই একপলকে মনে পড়ে যায় জনি ওয়াকার (johny walker)-এর মতো কিংবদন্তী অভিনেতাকে।

আদির ইন্সটাগ্রাম রিল ভাইরাল হওয়ার সাথে সাথে একদিকে যেমন নেটিজেনরা আদিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন, অপরদিকে কয়েকজন নেটিজেন বলেছেন, শিশুদের মাথার খুলি অত্যন্ত নরম হয়। ফলে এইভাবে শিশুদের মাথার মাসাজ করা ঠিক নয়।

2015 সালে পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায় (Agnidev chatterjee ) ও সুদীপা(sudipa)-র বিয়ে হয়। সুদীপা জনপ্রিয় টেলিভিশন অ্যাঙ্কর ও অভিনেত্রী। এছাড়াও ‘সুদীপার রান্নাঘর’ নামে তাঁর একটি রেস্টুরেন্ট রয়েছে। 2018 সালের 12 ই নভেম্বর সুদীপা ও অগ্নিদেবের পুত্রসন্তান আদিদেব (Adidev)-এর জন্ম হয়। তবে সুদীপা অগ্নিদেবের দ্বিতীয় স্ত্রী হলেও অগ্নিদেবের প্রথম পক্ষের সন্তান আকাশের সঙ্গে তাঁর বন্ডিং অসাধারণ। আকাশ সুদীপাকে মায়ের মতোই সম্মান করেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media