Bengali SerialHoop Plus

Sean Banerjee: হাতছাড়া হয়েছে বড় প্রজেক্ট, মন ফাগুন শেষে মুখ খুললেন শন

পিহু-ঋষি’র প্রেমের গল্প বলেছে ধারাবাহিক ‘মন ফাগুন’। এই ধারাবাহিকের হাত ধরেই ছোট পর্দায় ফের ফিরছেন অভিনেতা শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee)। যিনি ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকের ‘চিকিৎসক উজান চট্টোপাধ্যায়’। তবে নায়িকা চরিত্রে একদম ফ্রেশ মুখ, তিনি সৃজলা গুহ। অভিনয়ের জগতে নতুন হলেও মডেলিং দুনিয়ায় জনপ্রিয় মুখ সৃজলা।

সম্প্রতি, শেষ হতে চলেছে মন ফাগুন। দর্শকদের মন খারাপ, কারণ, তাদের দুটি প্রিয় ধারাবাহিক শেষের মুখে। ‘খড়কুটো’ থেকে গুনগুন সৌজন্যকে যেমন দর্শকরা মিস করবে দর্শকরা, তেমনই ‘মন ফাগুন’ থেকে পিহু-ঋষি’র প্রেমের রসায়ন মিস করবে।

আগামী ২১ অগস্ট শেষ হচ্ছে ধারাবাহিক মন ফাগুন। শেষ হচ্ছে ছোট বেলার প্রেমিক প্রেমিকার দুর্ধর্ষ প্রেমের গল্প। একই সঙ্গে দিনের পর দিন শ্যুটিং, খাওয়া দাওয়া, সময় কাটানো, সব মিলে তৈরি হয়ে গিয়েছে পরিবার। আর পরিবার ভাঙা মানে দুঃখ তো হবেই।সেই খারাপ লাগা থেকেই অভিনেতা শন অর্থাৎ পর্দার ঋষি সম্প্রতি এক সংবাদমাধ্যমে জানান মনের কথা।

যেহেতু, শন এই মুহূর্তে বহু মহিলা অনুরাগীর হার্ট থ্রব তাই, তাকে ছোট পর্দায় আর দেখা যাবে না শুনে অনেকেরই মন খারাপ। তাহলে কি শনকে বড় পর্দায় দেখা যাবে নাকি ফের ছোট পর্দাতেই ফিরবেন? এই ব্যাপারে অভিনেতার প্রথম কথা হল অল্প দিনের ইন্টারন্যাশনাল ট্যুর শেষ করে তারপর আবার কাজে ফেরা। তবে, মন ফাগুন ধারাবাহিকে কাজ করার সময়ই মুম্বাই থেকে ডাক আসে। কিন্তু, হুট করে সব বন্ধ করে অন্য কাজ করা সম্ভব হয় না। ডেট নিয়ে সমস্যা হয়। ফলে, মুম্বাইকে না বলতে বাধ্য হয়েছিলেন তিনি।

তাহলে কি এবার মুম্বাই যাওয়ার পালা? এই ব্যাপারে শন জানান যে মন ফাগুন শেষের পর কোন মাধ্যমে কাজ করা হবে তা নিয়ে ভাবনাচিন্তা চলছে। সিনেমা, সিরিয়াল, ওয়েব সিরিজ়, মিউজ়িক ভিডিয়ো… কাজ ভাল হলেই শন রাজি। একটাই শর্ত, ভালো কাজ চাই।