whatsapp channel

Ranveer-Kapil: কপিল দেবের ঠোঁটে ঠোঁট রাখলেন রণবীর! ভাইরাল ছবিতে ‘সমকামী’ তকমা দিলেন নেটিজেনরা

রণবীর সিং (Ranveer Singh) প্রায় প্রতিদিনই ট্রোলড হন। শেষ অবধি প্রতিদিন নিজের ট্রোল হওয়া নিয়ে একটি টুথপেস্টের বিজ্ঞাপন করে ফেলেছেন তিনি। প্রত্যেক দিন তাঁর অদ্ভুত পোশাক পরা ছবি দেখতে অভ্যস্ত…

Avatar

HoopHaap Digital Media

রণবীর সিং (Ranveer Singh) প্রায় প্রতিদিনই ট্রোলড হন। শেষ অবধি প্রতিদিন নিজের ট্রোল হওয়া নিয়ে একটি টুথপেস্টের বিজ্ঞাপন করে ফেলেছেন তিনি। প্রত্যেক দিন তাঁর অদ্ভুত পোশাক পরা ছবি দেখতে অভ্যস্ত সকলে। কিন্তু এবার যেন সবকিছুই সীমা ছাড়িয়ে গেল। রণবীর লিপলক কিস করলেন কপিল দেব (Kapil Dev)-কে।

 

View this post on Instagram

 

A post shared by vinod (@vinodrsingh679)

24 শে ডিসেম্বর প্রেক্ষাগৃহে রিলিজ করতে চলেছে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ও রণবীর সিং অভিনীত ফিল্ম ‘83’। ভারতীয় ক্রিকেট টিম কপিল দেবের নেতৃত্বে 1983 সালে প্রথমবার বিশ্বকাপ জয় করেছিল। স্বর্ণাক্ষরে লেখা সেই জয়ের কাহিনী নিয়ে তৈরি হয়েছে ‘83’। পর্দায় কপিল দেবের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর সিং ও তাঁর স্ত্রী রোমি দেব (Romi Dev)-এর ভূমিকায় অভিনয় করেছেন দীপিকা। ‘83’ মুক্তির আগে এই ফিল্মের বিশেষ স্ক্রিনিং-এর আয়োজন করা হয়েছিল সেলিব্রিটি ও মিডিয়ার জন্য। এই অনুষ্ঠানে বিশেষ আমন্ত্রিত ছিলেন কপিল দেব। এরপর থেকেই নেটদুনিয়ায় এই মুহূর্তে রণবীর ও কপিল দেবের লিপলক কিসের ছবি ভাইরাল হয়ে গিয়েছে। এবার সেই ছবির জন্য ট্রোল হতে শুরু করেছেন রণবীর ও কপিল। অভিনেতাকে সমকামী আখ্যা দিচ্ছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by yogen shah (@yogenshah_s)

এদিন মঞ্চে একসঙ্গে উপস্থিত ছিলেন রণবীর ও কপিল। সেই সময় কপিলকে চুম্বন করেছেন রণবীর। রণবীরের পরনে রয়েছে সাদা রঙের থ্রি পিস সুট ও চোখে কালো ফ্রেমের মুনগ্লাস। কপিল পরেছেন গাঢ় নীল কুর্তা-পাজামা। দুজনে একে অপরের সঙ্গে মজাও করছিলেন। জনপ্রিয় ফটোগ্রাফার যোগেন শাহ (Yogen Shah) এদিন তাঁর ইন্সটাগ্রামে এই ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, এটি একটি সফলতার মুহূর্ত। ‘83’ ফিল্মটি পরিচালনা করেছেন কবীর খান (Kabir Khan)।

 

View this post on Instagram

 

A post shared by yogen shah (@yogenshah_s)

এবার আসা যাক ছবিটির কথায়। ভাইরাল হওয়া ছবিটি একটু জুম করলে বোঝা যাবে, রণবীর ও কপিল লিপলক কিস করেননি। কপিলের গালের নিচের অংশে চুম্বন করছেন রণবীর। যা হঠাৎই দেখলে লিপলক কিস মনে হতে পারে। তাছাড়া যার যেমন ভাবনার ব্যাপারও রয়েছে! কিন্তু তিলকে তাল করা হল কেন, আগে তা জানা দরকার। ফিল্মের মুক্তির আগে বিভিন্ন সময় তারকাদের প্রত্যক্ষ বা পরোক্ষ ভাবে পাবলিসিটি স্টান্ট করতে দেখা গেছে। কখনও আবার ইয়েলো জার্নালিজমের দৌলতে একটি সাধারণ মুহূর্ত পরিণত হয়েছে বিতর্কিত মুহূর্তে। এক্ষেত্রেও তাই ঘটেছে। মিডিয়ার একাংশ অত্যন্ত সুপরিকল্পিত ভাবে একটি সাধারণ মুহূর্তকে লিপলক কিস বানিয়ে বিতর্কিত করে দিয়েছেন। তাই আগে ভালো করে ছবিটা দেখা দরকার। কারণ এই ছবিতে এমন এক কিংবদন্তী উপস্থিত রয়েছেন, যিনি নিজের নেতৃত্বে ভারতীয় টিমের আত্মবিশ্বাস জাগিয়ে তুলেছিলেন। বুঝিয়ে দিয়েছিলেন, ভারত জগৎসভায় বরাবর শ্রেষ্ঠ।

 

View this post on Instagram

 

A post shared by yogen shah (@yogenshah_s)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media