whatsapp channel

Swastika Dutta: শোভনের সঙ্গে বিচ্ছেদ অতীত, লাল রঙের ক্রপ টপে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন স্বস্তিকা

স্বস্তিকা দত্ত (Swastika Dutta) বর্তমানে সিঙ্গল।গত দুই বছর ধরে শোভন গাঙ্গুলী (Shovan Ganguly)-র সাথে সম্পর্কে ছিলেন তিনি। এই সম্পর্কে স্বস্তিকা একশো শতাংশ দিলেও সৎ ছিলেন না শোভন। ফলে অচিরেই ব্রেক-আপ…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

স্বস্তিকা দত্ত (Swastika Dutta) বর্তমানে সিঙ্গল।গত দুই বছর ধরে শোভন গাঙ্গুলী (Shovan Ganguly)-র সাথে সম্পর্কে ছিলেন তিনি। এই সম্পর্কে স্বস্তিকা একশো শতাংশ দিলেও সৎ ছিলেন না শোভন। ফলে অচিরেই ব্রেক-আপ হয়ে যায় তাঁদের। স্বস্তিকা বর্তমানে নিজের কেরিয়ারে ফোকাস করেছেন। সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ। সম্প্রতি ইন্সটাগ্রামে নিজের কিছু ছবি শেয়ার করেছেন স্বস্তিকা।

Advertisements

স্বস্তিকার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে লাল রঙের সিকুইনড ক্রপ টপ। ক্রপ টপটি ফুলস্লিভ। এই ক্রপ টপের নেকলাইন যথেষ্ট ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে স্বস্তিকার ক্লিভেজ। নিম্নাংশে রয়েছে লাল রঙের সিকুইনড লং স্কার্ট। এটি হাই-থাই স্লিটেড স্কার্ট। ফলে স্বস্তিকার মসৃণ পা কিছুটা উন্মুক্ত রয়েছে। এই পোশাকে স্বস্তিকার মেকআপ যথেষ্ট উজ্জ্বল। শিমারি পিঙ্ক রঙের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টান তাঁর দুই চোখকে আকর্ষক করে তুলেছে। দুই চোখের কোল ভরেছে কাজলে। ঠোঁট রাঙানো উজ্জ্বল লাল রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের ব্যবহার। হাইলাইট করা খোলা চুলে রয়েছে হালকা কার্ল। স্বস্তিকার ছবিগুলি যথেষ্ট আবেদনপূর্ণ। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, স্ক্রোল করা বন্ধ করে দিয়েছেন তিনি। ক্যাপশনের সাথে স্বস্তিকা জুড়েছেন লাল রঙের ঠোঁটের ইমোজি।

Advertisements

দেবশ্রী গাঙ্গুলী (Deboshree Ganguly) স্বস্তিকার ছবির নিচে কমেন্ট করে তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন। দিয়া মুখোপাধ্যায় (Diya Mukherjee)-ও বান্ধবীর ছবির প্রশংসায় পঞ্চমুখ। সায়ক চক্রবর্তী (Sayak Chakraborty), তন্বী রায় (Tanni Roy), ফলক রশিদ রায় (Falaque Rashid Roy)-রাও স্বস্তিকার ছবিগুলির প্রশংসা করেছেন।

Advertisements

সাম্প্রতিক কালে স্বস্তিকার অভিনয়ের কথা ছিল হইচই-এর নতুন ওয়েব সিরিজ ‘কেমিস্ট্রি মাসী’-তে। কিন্তু তাঁর সাথে কিছু সমস্যা তৈরি হওয়ার ফলে স্বস্তিকা সরে আসেন ওয়েব সিরিজটি থেকে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta (@swastika023)

whatsapp logo
Advertisements