Bengali SerialHoop Plus

বহু বছর পর ক্যামেরার সামনে দেবশ্রী রায়, মুখ খুললেন প্রথম দিনের অভিজ্ঞতা নিয়ে

দেবশ্রী রায় একটা সময় কলকাতার রসগোল্লা দিয়ে বুঝিয়ে দিয়েছিলেন তিনি যেমন ১৯ শে এপ্রিল সিনেমায় কঠিন মেয়ের অভিনয় করতে পারেন তেমনই রাস্তায় হাফ স্কার্ট পরে নাচতেও পারেন। বহুদিন অভিনয় জগৎ থেকে দূরে ছিলেন দেবশ্রী। ভেবেছিলেন রাজনীতির মঞ্চে দাঁড়িয়ে কিছু একটা প্রমাণ করবেন। কিন্তু, রাজনীতির ময়দানে কিছুই করতে না পেরে, একগুচ্ছ অভিমান নিয়ে ফেরেন রঙিন পর্দায়। বড় পর্দা নয়, ছোট পর্দায় ‘সর্বজয়া’ হয়ে আসছেন তিনি।

জাতীয় পুরস্কার জয়ী অভিনেত্রী দেবশ্রী রায় ফিরেই বলেন, “চিত্রনাট্য শুনে ভাল লেগেছে। চলতি ধারাবাহিকের থেকে এক দম ভিন্ন স্বাদের গল্প। আমার চরিত্রের যথেষ্ট গুরুত্ব আছে। ফলে, রাজি হয়ে গিয়েছি।” এদিকে ‘সর্বজয়া’ র প্রোমো প্রকাশের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় দেখা যায় মিশ্র প্রতিক্রিয়া। কিছু মানুষ ওই প্রমো দেখে বলেন ‘সর্বজয়া’ আসলে শ্রীময়ীর ছোট বোন। কেউ কেউ বলছেন লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা গল্পই নতুন মোড়কে নিয়ে আসছেন স্নেহাশিষ চক্রবর্তী।

যদিও, অনেকেই দেবশ্রী রায়কে নতুন করে ছোট পর্দায় ফিরে পেয়ে খুশি, অন্যদিকে অনেকে আবার প্রশ্ন তুলছেন রাজনীতিতে হেরে অভিনয় জগতে ফিরেছেন দেবশ্রী (Debashree Roy), মুখে চোখে ছাপ পড়ে গিয়েছে। কিন্তু, প্রশ্ন হল দেবশ্রীর নিজের বক্তব্য কি তার এই নতুন ধারাবাহিকের ব্যাপারে?

দেবশ্রীর কথায় বাপের বাড়ি একটা মেয়ে যেভাবে জীবন কাটায় সশুর বাড়ি এলে তার সবটাই পরিবর্তন হয়ে যায়। প্রতিটা মুহূর্তে সংঘর্ষ, স্যাক্রিফাইসের মধ্যে দিয়ে যেতে হয়ে। তাই এই গল্পে রয়েছে একটি মেয়ের লড়াইয়ের গল্প, স্বপ্ন পূরণের গল্প। এই ধারাবাহিক দেখার জন্য শেষে তিনি অনুরোধ পর্যন্ত জানিয়েছেন দর্শকদের।

Related Articles