Hoop Plus

রিয়া সত্যিই নির্দোষ হলে পারিশ্রমিক দিয়ে আইনজীবীর সাহায্য নিচ্ছে কেন! প্রশ্ন ছুঁড়লেন কঙ্গনা

১৪ই জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই শুরু হয়েছে নানা ধরনের জল্পনা। অনেকের ধারণা এটি আত্মহত্যা নয় বরং পরিকল্পিত খুন। পাশাপাশি বলিউড অভিনেত্রী কঙ্গণা রাণাওয়াতের দাবী ছিল বলিউডের স্বজনপোষণের কারণেই আত্মহত্যা করতে বাধ্য হয়েছেন ৩৪ বছর বয়সী এই প্রাণখোলা অভিনেতা। প্রথম থেকেই সুশান্ত আত্মহত্যা কান্ডে বিভিন্ন মন্তব্য করে আসছেন এই অভিনেত্রী।

সম্প্রতি তিনি রিয়ার আইনজীবীর বিষয়ে ফের মুখ খুললেন। তার মতে, রিয়া যদি সত্যিই নির্দোষ হয়ে থাকেন তাহলে কেন এতো হাই প্রোফাইল আইনজীবীর শরণাপন্ন হলেন? সুশান্তের মৃত্যুর কয়েকদিনের মধ্যেই কেন যোগাযোগ করলেন সতীশ মানেশিন্ডের সাথে? এই আইনজীবী যেখানে প্রত্যেক শুনানিতে পারিশ্রমিক নেন ১০ লক্ষ টাকা, সেখানে কিছু না করেই এতো খরচ কেন করছেন রিয়া? এরকমই একাধিক প্রশ্ন তুলেছেন কঙ্গণা।

তবে এই সকল প্রশ্নের কোনো জবাব দেননি সুশান্তের কথিত প্রেমিকা রিয়া চক্রবর্তী। অন্যদিকে বিহার সরকারের সুপারিশ মেনে নিয়ে সুশান্ত আত্মহত্যা কান্ডের তদন্ত ভার তুলে দেওয়া হয়েছে সিবিআইয়ের হাতে। পাশাপাশি এও নির্দেশ দেওয়া হয়েছে যে, এই তদন্তে সবরকম সহযোগিতা করবে মুম্বাই পুলিশ। সুশান্তের পরিবার, বন্ধু-বান্ধব সহ অনুগামীরা সকলেই আর্জি জানিয়েছিলেন এই তদন্তে সিবিআই হস্তক্ষেপ করুক। এবার আসল সত্য উদঘাটিত হয় কিনা সেই দিকেই তাকিয়ে দেশবাসী।

Related Articles