BollywoodHoop PlusHoop Trending

দিশার মৃত্যুর পরই ভয় পেয়েছিলেন সুশান্ত, ইঙ্গিত মিলল সুশান্তের জিম পার্টনারের বয়ানে

সুশান্তের মৃত্যু নিয়ে তদন্তের মধ্যেই উঠে এল অভিনেতার প্রাক্তন ম্যানেজার দিশার মৃত্যুর প্রসঙ্গ। এ পর্যন্ত পাওয়া তথ্য অনুযায়ী মৃত্যুর আগে সুশান্তের সঙ্গে কথা হয় দিশার। এই সূত্রে কোনো গোপন কথা জেনে ফেলেন সুশান্ত যার ফলে প্রাণ সংশয়ে ভুগতে থাকেন অভিনেতা। এই বিশ্লেষণ থেকেই দুটি মৃত্যুর মধ্যে সংযোগ দেখছেন সংবাদ মাধ্যম ও নেটিজেনদের একাংশ। সেই সঙ্গে দুইজনের মৃত্যুকেই অস্বাভাবিক বলেও উঠেছে দাবি।

দিশা মৃত্যুর আগে ছিলেন মালাডের এক পার্টিতে। ওই পার্টিরই এক প্রত্যক্ষদর্শীর বক্তব্য মৃত্যুর আগে ধর্ষণ করা হয়েছিল সুশান্তের প্রাক্তন ম্যানেজারকে। এমন কি দিশার আর্তনাদ চাপা দিতে জোরে বাজানো হয়েছিল সাউন্ড বক্স।

এই বিস্ফোরক অভিযোগ নিয়ে হইচই শুরু হতে না হতেই এবার দিশার মৃত্যু নিয়ে মুখ খুললেন সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু ও জিম পার্টনার সুনীল শুক্লা। দিশার সঙ্গে ৮ই জুনের পার্টিতে হাজির ছিলেন তাঁর প্রেমিক রোহন রাইও। দিশার তথাকথিত আত্মহত্যার পর রোহনের অপ্রত্যাশিত নীরবতা নিয়ে প্রশ্ন তুলেছেন সুনীল।

রোহনের মুম্বই থেকে অন্তর্ধান নিয়েও উঠেছে একাধিক প্রশ্ন ও সংশয়। সুনীলের মতে ওই পার্টিতে দিশার বন্ধু দীপ আজমেরা, ইন্দ্রনীল বৈদ্য, হিমাংশুসহ আরো কয়েকজন ছিলেন। রোহনের পাশাপাশি এরাও গা ঢাকা দিয়েছেন বলে অভিযোগ সুশান্তের জিম পার্টনারের।

এর সঙ্গেই করোনা কালে চলা এই পার্টির যৌক্তিকতা নিয়েও প্রশ্ন তোলেন সুনীল। তাঁর বক্তব্য– গোটা দেশে লক ডাউন চলাকালীন একটা পার্টি কীভাবে হল! উপস্থিত লোকজনের মেডিক্যাল টেস্টও কেন হল না?

এরসঙ্গেই চমক দিয়ে সুনীল দাবি করেন– দিশা সংক্রান্ত কিছু প্রমাণ রয়েছে যা তিনি সিবিআই এর হাতে তুলে দেবেন। এখন গোটা দেশের নজর নে সুনীল এমন কোন প্রমাণের কথা বললেন যা সুশান্ত ও দিশার মামলায় মোড় ঘোরাতে পারে।

Related Articles