whatsapp channel

VIDEO: ফিনফিনে কালো শাড়িতে দুষ্টুমি ভরা অঙ্গভঙ্গি, এক ধাক্কায় উষ্ণতার পারদ চড়ালো ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া (Social Media) যে বর্তমান জীবনের কতটা গুরুত্বপূর্ণ অংশ তা নতুন করে বলার প্রয়োজন পড়ে না। আমজনতা থেকে তারকা কেউই নেট দুনিয়ার গুরুত্বকে অস্বীকার করতে পারবে না। আসলে অভিনেতা…

Nirajana Nag

Nirajana Nag

সোশ্যাল মিডিয়া (Social Media) যে বর্তমান জীবনের কতটা গুরুত্বপূর্ণ অংশ তা নতুন করে বলার প্রয়োজন পড়ে না। আমজনতা থেকে তারকা কেউই নেট দুনিয়ার গুরুত্বকে অস্বীকার করতে পারবে না। আসলে অভিনেতা অভিনেত্রীদের কেরিয়ারের জন্যও সোশ্যাল মিডিয়া একটা বড় ভূমিকা পালন করে। নেট পাড়ায় যার জনপ্রিয়তা যত বেশি, অভিনয় জগতেও তার খাতির তত বেশি। এছাড়া বর্তমানে দ্রুত মানুষের নজর কাড়ার জন্যও সবথেকে সহজ প্ল্যাটফর্ম হল সোশ্যাল মিডিয়া।

প্রতিনিয়ত কতশত ভিডিও (Viral Video) যে শেয়ার করা হয় সোশ্যাল মিডিয়ায় তার ইয়ত্তা নেই। বিশ্বের কোন প্রান্তে কী ঘটছে তা আলোর চেয়েও দ্রুত গতিতে এসে পৌঁছায় মানুষের কাছে। সোশ্যাল মিডিয়ার কনসেপ্ট যত জনপ্রিয় হচ্ছে আমজনতার মাঝে, ততই পাল্লা দিয়ে বাড়ছে এর প্ল্যাটফর্মের সংখ্যা। তবে এখনো পর্যন্ত যে কটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম রয়েছে তার মধ্যে জনপ্রিয়তা এবং ব্যবহারের দিক দিয়ে তালিকার শুরুতেই জায়গা করে নেবে ইনস্টাগ্রাম।

VIDEO: ফিনফিনে কালো শাড়িতে দুষ্টুমি ভরা অঙ্গভঙ্গি, এক ধাক্কায় উষ্ণতার পারদ চড়ালো ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার বেশ পুরনো প্ল্যাটফর্ম ইউটিউব। মূলত ছবি, ভিডিও শেয়ার করতেই ব্যবহার করা হয় এই প্ল্যাটফর্মের। বিভিন্ন সময়ে বিভিন্ন ধরণের ভিডিও ভাইরাল হয় ইনস্টাগ্রামে। সম্প্রতি তেমনি একটি ভিডিও চর্চায় উঠে এসেছে। এটি একটি নাচের ভিডিও। রিচা শর্মা নামে এক কনটেন্ট ক্রিয়েটরের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে ভিডিওটি।

‘আপনা তো খুন পানি’ গানের সঙ্গে নাচতে দেখা গিয়েছে সুন্দরী যুবতীকে। ফিনফিনে কালো শাড়ির সঙ্গে ম্যাচিং কালো ব্লাউজ পরে বাড়ির ছাদে দাঁড়িয়ে নেচেছেন তিনি। শাড়ি পরার ধরণ আর বোল্ড অঙ্গভঙ্গি দেখে কার্যত চোখ কপালে ওঠার জোগাড় নেটিজেনদের। ভিডিওটিতে এর মধ্যেই ২০ হাজার লাইক পড়ে গিয়েছে। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটিতে ৪ লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটিতে উঁকি দিলেই চোখে পড়বে এমন বহু রিল ভিডিও। প্রতিটি ভিডিওতেই এমন হাজার হাজার লাইক পড়ে। সোশ্যাল মিডিয়ায় বেশ নামী মুখ রিচা শর্মা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই