Hoop StoryHoop Viral

বাবার থেকে ক্লাসিকাল গানের তালিম নিচ্ছে ছোট্ট খুদে, ভিডিও ভাইরাল ঝড়ের গতিতে

ছোটবেলা থেকেই বাবা-মার সান্নিধ্যে গড়ে ওঠে একটি শিশুর জীবন। একটি শিশুর জীবনে সে কোন্ পথে এগোবে তার অনেকখানি দায়িত্বই বাবা-মা নিয়ে নেন। তাছাড়াও শিশুর জীবনকে তৈরি করতে বেশ খানিকটা জায়গা গ্রহণ করে পারিবারিক পরিবেশ। যে শিশু সকালবেলা ঘুম থেকে উঠেই একটা ভালো পরিবেশে বড় হয় সেখানে সে ভালো হতে বাধ্য। বর্তমানে সোশ্যাল মিডিয়া জুড়ে একটি ভিডিও ভাইরাল হয়েছে দেখা যাচ্ছে বাবার সঙ্গে ক্লাসিকাল গানের তালিম নিচ্ছে বছর দেড়েকের এক খুদে।

একেবারে পাকা ওস্তাদের মত সে হাত নাড়িয়ে নাড়িয়ে ক্লাসিকাল গান গাইছে। তবে মজার ব্যাপার, যেখানে গলা পৌঁছাচ্ছে না সেখানে মাথা নাড়িয়ে খানিকটা ম্যানেজ করার চেষ্টা করছে এই ছোট্ট খুদে। ইতিমধ্যেই ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে। সকলের মন একেবারে জয় করে নিয়েছে এই বাচ্চাটি। কিন্তু এই বাচ্চাটির গানের গলা গিয়ে পৌঁছেছে স্বয়ং বিগ বি র কানে। মুগ্ধ হয়েছেন অমিতাভ বচ্চন।

তবে এখানে বাচ্চাটির পাশাপাশি বাচ্চাটির বাবাকেও যথেষ্ট সম্মান জানাতে হয়। কারণ এতোটুকু বাচ্চার মুখ দিয়ে ক্লাসিকাল গান বের করেছেন এখানেই ওনার যথেষ্ট ক্রেডিট আছে। বাচ্চাটি হয়তো সব গানের সুর কথা ঠিকঠাক করে বলতে পারছে না। কিন্তু এতোটুকু বয়স থেকে যদি তাকে এই ভাবে তালিম দেওয়া হয় তাহলে বড় হয়েছে সে কোন ওস্তাদের পরিণত হবে, এমন কথা বলাই যেতে পারে। দেখুন সেই ভিডিও।

Related Articles