whatsapp channel

Viral: ‘ছাগলে কিনা খায়’ প্রবাদ হল সত্যি, চিবিয়ে খাচ্ছে বাটা মাছ, অদ্ভুত ভিডিও ভাইরাল

কথায় আছে, 'পাগলে কিনা বলে ছাগলে কিনা খায়' সত্যিই এই প্রবাদ বাক্যটি যে একেবারে সত্যি হয়ে যাবে, তা কেউ না দেখলে বুঝতে পারবেন না। একটি ছাগল যে একেবারে কচ কচ…

Avatar

HoopHaap Digital Media

কথায় আছে, ‘পাগলে কিনা বলে ছাগলে কিনা খায়’ সত্যিই এই প্রবাদ বাক্যটি যে একেবারে সত্যি হয়ে যাবে, তা কেউ না দেখলে বুঝতে পারবেন না। একটি ছাগল যে একেবারে কচ কচ করে চিবিয়ে বাটা মাছ খেয়ে ফেলছে। এমন অদ্ভুত ভিডিও দেখে হাসির রোল নেট দুনিয়ায়। ছাগলের এমন অদ্ভুত কান্ড কারখানা দেখে, অনেকে পাগল বলেছেন কিন্তু যাই হোক আপাতত হাসির জন্য এই ভিডিওটি যথেষ্ট।

সোশ্যাল মিডিয়ার (Social Media) মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয় (Viral Video)। আগেকার দিনে কিন্তু এমন হঠাৎ করে ঘটে যাওয়া ঘটনাকে স্মৃতির পাতাতে তুলে রাখতে হতো তাকে কোন ভাবেই ক্যামেরা বন্দি করা সম্ভব হতো না, কিন্তু বর্তমানে হাতে একটা মুঠোফোন থাকলে আর সোশ্যাল মিডিয়ায় একটু যাতায়াত করলেই এইসব ভিডিওকে প্রত্যেকের কাছে পৌঁছে দেওয়া কোন ব্যাপার নয়।

এই রকম ছাগল পাগলের কাণ্ডকারখানা মানুষের মনে যে কী রকম হাসির খোরাক তৈরি করতে পারে, তা সত্যি না দেখলে বোঝা যায়না। এই পরিস্থিতিতে প্রত্যেকেই একটা অদ্ভুত অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছে অর্থনৈতিক সংকট মানসিক অবসাদ ইত্যাদির মাঝেও এমন হাসির ভিডিও গুলো মানুষকে বেঁচে থাকার জন্য এক টুকরো অক্সিজেন প্রদান করে।

একটা আস্ত ছাগল কচ কচিয়ে চিবিয়ে মাছ খাচ্ছে, এমন সত্যিই দেখা যায়না। এরা তো সাধারণত তৃণভোজী হয়, ঘাস পাতা খেয়ে জীবনধারণ করে। এমন অদ্ভুত টাইপের মাছ খাওয়া ছাগলকে দেখে রীতিমতো হতবাক হয়েছে সোশ্যাল মিডিয়ার নেটিজেনরা। অনেকে তো আবার এমন কমেন্ট করেছেন আর কত তাদের দেখতে হবে।

দেখে নিন ছাগলের এমন মাছ খাওয়ার মজার ভিডিও (Funny Video)-

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media