Hoop VideoHoop Viral

Viral: ক্লাসরুমে টিফিন টাইমে চলছে চূড়ান্ত অসভ্যতা, ছাত্র ছাত্রীদের ঘনিষ্ঠ ভিডিও ফাঁস

কোয়েট কলেজ, টিফিন টাইম। পাশাপাশি ছাত্র ছাত্রী। টিচার না থাকার কারণে চরম অসভ্যতার মুখোমুখি ছাত্র ছাত্রীরা। কলেজের চারিদিকে সিসিটিভি CCTV থাকলেও সব কিছুকে বুড়ো আঙুল দেখিয়ে দেদার রোম্যান্সে মজে ছাত্রী ছাত্রীরা। একে অপরকে অশ্লীল ভাবে জড়িয়ে ধরে চুম্বন থেকে শুরু করে আরও অনেক ধরনের যৌন উস্কানিমূলক কার্য চালিয়ে যান। এই মুহূর্তে ভিডিওটি ভাইরাল।

তিনজন ছাত্র ও চার জন ছাত্রী, চলছে উদ্যম যৌনতায় সুড়সুড়ি দেওয়ার মতন কার্যকলাপ। সেখানেই এক ছাত্র লুকিয়ে ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেন। এরপরেই ভাইরাল হয় ভিডিও এবং ওই কলেজ সহ ছাত্র ছাত্রীরা সমালোচনার শিকার হন। প্রায় অনেকের দাবি, নির্দিষ্ট ছাত্র ছাত্রীদের কলেজ থেকে বহিষ্কৃত করা উচিত এবং যথাযথ শাস্তি প্রযোজ্য।

ঘটনাটি ঘটেছে অসমের একটি প্রাইভেট কলেজে।শিলচরের Ramanuj Gupta College –এ চলেছে অবাধ্য যৌনতা। ইতিমধ্যে, ওই নির্দিষ্ট সাত জন ছাত্রছাত্রীর বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেয় কলেজ কর্তৃপক্ষ। শুধু আলিঙ্গনে সীমাবদ্ধ না থেকে তারা ঘনিষ্ঠতা আলিঙ্গনে আবদ্ধ হয়ে শিক্ষা প্রতিষ্ঠানের চূড়ান্ত অপমান করেছে বলে দাবি নেট জনতার। চারিদিকে ভিডিওটি ভাইরাল হতেই কড়া শাস্তির ব্যবস্থা নিয়েছে কলেজ।

এই মুহূর্তে শিক্ষা প্রতিষ্ঠান নিয়ে চলছে নানান ধরনের অরাজকতা। একদিকে ssc scam নিয়ে তোলপাড় গোটা বাংলা, পাশাপাশি, Xavier’s College এ শিক্ষিকার বিকিনি পরা নিয়ে ঝড় বাংলায়, এরই মধ্যে শিলচরের Ramanuj Gupta College এর অভব্য কান্ড বুঝিয়ে দিচ্ছে শিক্ষার মান দিন দিন অবক্ষয়ের দিকে।

whatsapp logo