Hoop StoryHoop Viral

Viral: লোকগানে সুন্দর সাজ দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারন নাচে মুগ্ধ করল বাঙালি কন্যা, রইলো ভিডিও

‘জিগিজা গিজাং’ লোকগানের সঙ্গে কোমর দোলালাম এক যুবতী নাম ঝিলিক দত্ত সিংহ রায়। তিনি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় বেশ নামকরা একটি মুখ। ইউটিউব খুললে এই যুবতীর ভিডিও দেখতে পাওয়া যায়। ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথে হুহু করে ভাইরাল হয়। এদেশে থাকলে নিজের বাড়িতে ছাদের উপরে সুন্দর করে নৃত্য পরিবেশন করেন তিনি। তবে বেশিরভাগ সময়ে তাকে বিদেশের মাটিতে অর্থাৎ বিদেশের মাটিতে সবুজ ঘাসের উপর পাশে কখনো কখনো কুলুকুলু শব্দ বয়ে চলেছে নদী, নীল আকাশকে সাক্ষী রেখে ঝিলিকের নাচ মানুষকে সত্যিই মুগ্ধ করে।

অসাধারণ একটি লোকগানের সঙ্গে লাল সাদা চেক শাড়ি পরে সকলের মন জয় করে নিলেন ঝিলিক। তার নাচ দেখার জন্য সকলে অপেক্ষা করে রাস্তাকে তাইতো তার ইউটিউব চ্যানেল ঝিলিক দত্ত সিংহ রায়ের এখন সাবস্ক্রাইবারের সংখ্যা ৩ লক্ষের বেশি। ভিডিওটি যদিও তিন বছর আগে তিনি ইউটিউবে দিয়েছিলেন কিন্তু তা হলেও ভিডিওটি দেখেছেন প্রায় ৪৫ লক্ষ মানুষ। যারা বাড়িতে থেকেই নৃত্য শিখতে চাইছেন, তারা ঝিলিকের যদি প্রত্যেকটি ভিডিও ফলো করেন তাহলে কথা দিয়ে বলতে পারি বাড়িতে নিজে থেকে নাচ শেখা সত্যিই কোনো ব্যাপার হবেনা।

সোশ্যাল মিডিয়ায় তো হল এই সমস্ত নতুন প্রতিভাকে তুলে ধরার একমাত্র মাধ্যম। কখনো নাচ, কখনো গান কখনো আবার আবৃত্তি। তবে করোনা ভাইরাসের সময় আমাদের সবচেয়ে অবহেলিত অংশ ছাদ বেশ গুরুত্ব লাভ করেছে। মানুষ যখন ঘরের মধ্যে আটকে পড়েছিল, তখন এই ছাদই মানুষকে একটু মুক্তির স্বাদ দিয়েছে। সেই অভ্যাস মানুষ গৃহবন্দী দশা থেকে যখন বেরিয়েছে, তখনও ছাড়তে পারেননি। ছাদ হয়ে উঠেছে প্রিয় জায়গা। এই ছাদেই আবৃত্তি করা এই ছাদেই নৃত্য পরিবেশনা অথবা করেছেন ছাদ বাগান।

দেখে নিন ঝিলিকের অসাধারণ লোকনৃত্য -»

Related Articles