Hoop VideoHoop Viral

একাধিক মহিলার সঙ্গে কুকীর্তি সুপুরুষ জিম ট্রেনারের, এই ওয়েব সিরিজ বাচ্চাদের সামনে দেখবেন না

ওয়ার্কআউটের পাশাপাশি বহু পুরুষ রয়েছেন যাঁরা যৌনতাবর্ধক ক্যাপসুল খান। বর্তমানে এই ধরনের ক্যাপসুলে ছেয়ে গিয়েছে বাজার। এছাড়াও রয়েছে মাসল টোন, ওজন কমানো-বাড়ানোর ক্যাপসুল। ইদানিং অনেকেই ওয়ার্কআউট ছাড়াও ভরসা করে থাকেন এই ধরনের ক্যাপসুলের উপর। কিন্তু প্রচুর দাবি করা এই ধরনের ক্যাপসুল লিভার, কিডনি ও হার্টকে প্রভাবিত করে। এমনকি প্রভাবিত করে যৌন ক্ষমতাকেও। গত বছরের শেষের দিকে উল্লু ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমড ওয়েব সিরিজ ‘তক’ এই সমস্যাকে তুলে ধরেছিল দর্শকদের কাছে।

উল্লুর ইউটিউব চ্যানেলে 2022 সালের 4 ঠা নভেম্বর রিলিজ হয়েছিল ‘তক’-এর অফিশিয়াল ট্রেলার। কাহিনীর মুখ্য চরিত্র শৈলেশ নামে একজন পুরুষ। শৈলেশ পেশায় একজন জিম ট্রেনার। কিন্তু নিজের ওয়ার্কআউটের প্রতি তার যথেষ্ট নজর রয়েছে। নিজের শরীরকে আরও আকর্ষক করে তুলতে শৈলেশ প্রতি দিন একটি ক্যাপসুল খায়। জিমের মহিলা ক্লায়েন্টদের পার্সোনাল ট্রেনার হিসাবে প্রথম পছন্দ শৈলেশ। সে যখন বাইক চালিয়ে কর্মক্ষেত্রে যায়, বিবাহিত মহিলারাও তার প্রতি আকর্ষণ বোধ করে। শৈলেশের জিমের মালিক জানে না, সে এই ধরনের ক্যাপসুল খায়। কিন্তু একদিন শৈলেশের মুখ থেকে এই কথা বেরিয়ে যায়। তবে পরমুহূর্তেই সে নিজেকে সামলে নেয়।

জিমের প্রচুর মহিলা ক্লায়েন্টের সাথে শারীরিক সম্পর্ক রয়েছে শৈলেশের। কিন্তু জিমের জন্য তা লাভজনক হয়। অনেকেই শৈলেশের কারণে জিমে অ্যাডমিশন নিতে থাকে। কিন্তু একসময় শৈলেশ আবিষ্কার করে ধীরে ধীরে তার যৌন ক্ষমতা কমে যাচ্ছে। এমনকি এই কারণে একজন মহিলা ক্লায়েন্ট তাকে অপমান করে। শৈলেশ ট্রমাটাইজড হতে শুরু করে। মানসিক অবসাদ তাকে ঘিরে ধরে। কান্নায় ভেঙে পড়ে শৈলেশ।

কিন্তু শৈলেশ কি পারবে আবারও তার যৌন ক্ষমতা ফিরিয়ে আনতে? প্রশ্নের উত্তর পেতে সাবস্ক্রাইব করতে হবে উল্লু।

Related Articles