whatsapp channel

OTT-র সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ

উল্লু (Ullu web series) তে এসে গেছে ধামাকাদার হট অ্যান্ড বোল্ড ওয়েব সিরিজ চরমসুখ। যারা চরম সুখ খুঁজছেন এদিকে ওদিকে তাদের জন্য এই ওয়েব সিরিজ কাফি। প্রতিটা সিনে আছে গরম…

Avatar

Updated on:

উল্লু (Ullu web series) তে এসে গেছে ধামাকাদার হট অ্যান্ড বোল্ড ওয়েব সিরিজ চরমসুখ। যারা চরম সুখ খুঁজছেন এদিকে ওদিকে তাদের জন্য এই ওয়েব সিরিজ কাফি। প্রতিটা সিনে আছে গরম পরিবেশনা। উত্তেজনায় ওয়েব সিরিজটি দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয় হয়েছে। এই গোটা ওয়েব সিরিজের মধ্যে ‘Maa Deverni Beti Jethani’ দেখলে রাতের ঘুম উড়তে বাধ্য।

কী আছে এই ওয়েব সিরিজে? রোমান্স ভরপুর এই সিরিজটি সীমাহীন আনন্দ দিতে পারে আপনাকে। একাকী ঘরে এই সিরিজ আপনার শরীর যেমন গরম করবে তেমনই আপনাকে কাপুনি দিয়ে জ্বর করিয়ে দিতে পারে। তাই সাবধান! একা দেখুন, উপভোগ করুন। দাড়ান মশাই ভিডিও দেখবেন পরে, তার আগে জেনে নিন কে কে আছে এই সিরিজে।

এই সিরিজের মূল চরিত্রে অভিনয় করেছেন Mishti Basu, Priya Gamre। গত ১১ই মার্চ এই সিরিজটি রিলিজ হয়ে গেছে উল্লু প্ল্যাটফর্মে। এবারে আসতে চলেছে এর দ্বিতীয় পার্ট। মিষ্টি ও প্রিয়ার গরোমগরম দৃশ্য আপনার চোখে এলে বারবার আপনি দেখতে থাকবেন।এই দুই অভিনেত্রী এতটাই বোল্ড ভাবে নিজেদের উপস্থাপন করেছেন। মায়ের সঙ্গে দেওরের রোম্যান্স নিয়েই এই গল্প।

বর্তমান সময়ে, মানুষের পছন্দের তালিকায় রয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ। এই ধরনের ওয়েব সিরিজের প্ল্যাটফর্মে বহু মানুষ ভিড় জমাচ্ছেন। রাতারাতি জনপ্রিয় হয়ে উঠছে এই গল্পগুলো।তাছাড়া যারা অভিনয় করছেন তারাও প্রতিটা চরিত্রের জন্য মারকাটারি অভিনয় করছেন। নিন এবার দেখে নিন ছোট্ট ঝলক।

whatsapp logo