Advertisements

Bhojpuri Song: আম্রপালী এখন অতীত, নির্জন স্থানে ভিজে অবস্থায় প্রিয়াঙ্কাকে পেয়ে নিয়ন্ত্রণ হারালেন নিরাহুয়া

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

বর্তমান সময়ে দেশের প্রান্তে প্রান্তে পৌঁছে গিয়েছে ডিজিট্যাল মাধ্যম। আর এই মাধ্যমে বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয় হয়ে উঠেছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলার আনাচে কানাচেও। পিকনিক হোক বা পানশালা, কিংবা কোনো হোটেল বা রেস্তোরাঁ ও সেলুন- অনেক জায়গাতেই ভোজপুরী গানের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে দিনের পর দিন। মশলাদার গানের লিরিক্সের সঙ্গে বাড়তি পাওনা এইসব গানের যৌবনচ্ছল ভিডিও। এককথায় বিনোদন জগতে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে ভোজপুরী ভাষার জনপ্রিয়তা।

এই ইন্ডাস্ট্রিতে বর্তমানে অনেক অভিনেতা ও অভিনেত্রী কাজ করেন। তবে তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় হলেন অভিনেতা নিরাহুয়া (Nirahua)। তার আসল নাম দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। কোনো বলিউড অভিনেতার থেকে তার জনপ্রিয়তা কোনো অংশে কম নয়। তাই তার ভিডিও সামাজিক মাধ্যমে এলেই তা মুহূর্তে হয়ে যায় ভাইরাল। অন্যদিকে এই ইন্ডাস্ট্রির এক নামজাদা নবাগতা অভিনেত্রী হলেন প্রিয়াঙ্কা সিং (Priyanka Singh)। তারও জনপ্রিয়তা নেহাত কম নয়। ইতিমধ্যে একাধিক নায়কের সঙ্গে পর্দায় জুটি বেঁধে নিজের সাবলীল অভিনয় এবং শরীরের আবেদন দেখিয়েই বিপুল জনপ্রিয়তা কুড়িয়েছেন এই অভিনেত্রী।

বর্তমানে তাদের একটি গান সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। এই গানে সাহসী দৃশ্যে দেখা গেছে নিরাহুয়া এবং প্রিয়াঙ্কাকে। ভিডিওর শুরুতেই নায়ককে দেখা নায়িকার সঙ্গে স্বপ্নের কোনো দেশে হারিয়ে যেতে। সেখানে দিনেক শর্ট ওয়ানপিসে দেখা গেছে নায়িকাকে। অন্যদিকে নায়কের পরণেও ম্যাচিং পোশাক। এইভাবে ফাঁকা নির্জন পাহাড়ি স্থানে রকে ওপরের প্রতি শারীরিকভাবে আকৃষ্ট হতে দেখা গেল দুজনকে। নায়িকার সংবেদনশীল স্থানে চুম্বন করতেও দেখা গেল নিরাহুয়াকে। আর এই দৃশ্যে সাহসী ভঙ্গিমায় নজর কেড়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সিং।

‘এক বার ই রাজা, আঁখিয়া কে সোজা’ নামক এই গানটি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে নেটিজেনদের রাতের ঘুম ব্যাঘাত ঘটাচ্ছে। গানটি জনপ্রিয় ভোজপুরি সিনেমা ‘লাল্লু কি লায়লা’ ছবির। গানটি গেয়েছেন প্রিয়াঙ্কা সিং। ‘ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ডস ভোজপুরী’ নামের জনপ্রিয় ইউটিউব চ্যানেলে এই গানটি প্রকাশ করা হয়েছে। ইতিমধ্যে লক্ষাধিক ইউজার গানটি দেখে ফেলেছেন।

Avatar

...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow