whatsapp channel

Bhojpuri Song: মাঝরাতে আম্রপালির সঙ্গে এইভাবে রোমান্স নিরাহুয়ার, দরজা বন্ধ করে দেখুন

সময়ের সঙ্গে ভারতের প্রতিটি কোনায় পৌঁছে গিয়েছে ডিজিট্যাল মাধ্যম। আর এই মাধ্যমে এখম বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। গানের পাশাপাশি ভোজপুরী ছবিও এখন অনেকেই…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

সময়ের সঙ্গে ভারতের প্রতিটি কোনায় পৌঁছে গিয়েছে ডিজিট্যাল মাধ্যম। আর এই মাধ্যমে এখম বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। গানের পাশাপাশি ভোজপুরী ছবিও এখন অনেকেই বেশ পছন্দ করেন। ভোজপুরী ছবির ভক্ত খুঁজে পাওয়া যায় বাংলার আনাচে কানাচেও। আজকাল অনেক জায়গাতেই ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে দিনের পর দিন। মশলাদার গানের লিরিক্সের সঙ্গে বিট, তার সঙ্গে বাড়তি পাওনা এইসব ছবির যৌবনচ্ছল দৃশ্যাবলী, সবমিলিয়ে বিনোদন জগতে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে ভোজপুরী ভাষার জনপ্রিয়তা।

আর বর্তমানে এই ভোজপুরী বিনোদন দুনিয়ায় বেশ নাম করেছেন নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। গায়ক ও নায়ক-এই দুই অবতারে গোটা ইন্ডাস্ট্রি কাঁপাচ্ছেন নিরাহুয়া (Nirahua)। এককথায় ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয়তার শিখরে রয়েছেন তিনি। তাই সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। অন্যদিকে ভোজপুরী ইন্ডাস্ট্রির নায়িকা হিসেবে বেশ নাম কুড়িয়েছেন অভিনেত্রী আম্রপালি দুবে (Amrapali Dube)। সাহসী দৃশ্যে খোলামেলা পোশাকে ও অন্তরঙ্গতার অভিব্যক্তি প্রকাশের মাধ্যমে তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন সমস্ত বয়সের পুরুষ দর্শকদের কাছে।

আর এবার তাদের দুজনের একটি আবেদনশীল ভিডিও নজর কেড়েছে নেটিজেনদের। ভিডিওটি সিনেমার একটি ক্লিপ। ভিডিওর শুরুতেই দেখা গেছে লুঙ্গি ও গেঞ্জি পরে বেডরুমে ঢুকলেন নায়ক। সেই বেডরুমের মেঝেতে শুয়ে আছে নায়িকা। তার পরনে শাড়ি ও ব্লাউজ। অন্যদিকে বিছানায় বসে একটি প্রাপ্তবয়স্কদের বই পড়ছেন নায়ক। বই পড়তে পড়তে শারীরিকভাবে সক্রিয় হয়ে ওঠেন নায়ক। তারপর তিনি নায়িকার কাছে গিয়ে তাকে চুম্বন করলেন। কিন্তু এর মাঝেই দরজায় পড়ল টোকা। আর তাতেই শুরুতে শেষ হয়ে গেল সবটা।

ইউটিউবে ‘প্লে ইট ভোজপুরী’ নামের চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। পুরো ভিডিওটি সাহসী সব দৃশ্যে পরিপূর্ণ। সেই কারণে ইতিমধ্যে লক্ষাধিক দর্শক দেখে ফেলেছেন গানটি। এককথায় বর্তমানে ট্রেনডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে এই ভোজপুরী সিনেমার ক্লিপ।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা