Hoop VideoHoop Viral

Haryanvi Dance: স্টেজে ঝড় তুললেন স্বপ্না চৌধুরী, নাচ দেখে স্তব্ধ পুরুষ ভক্তরা, দেখুন ভাইরাল ভিডিও

হরিয়ানভি নৃত্য জগতে স্বপ্না চৌধুরী একজন ফিল্ম স্টারের চেয়ে কম নন। তার নাচে পাগল ভক্তরা। তিনি স্টেজে ওঠা মানেই তোলপাড় হয় ভক্তদের হৃদয়। স্বপ্না চৌধুরীকে এক ঝলক পেতে তার ভক্তরা নিয়ন্ত্রণহীন হয়ে পড়েন। পাশাপাশি, হরিয়ানভি নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরীও ভক্তদের পাগল করার একটি সুযোগও হাতছাড়া করেন না। স্টেজে উঠলেই শুরু করে দেন তার চমক ধমক।

এই স্বপ্না যখন লাইভ মঞ্চে এসে নাচ করেন তখন উত্তেজনার পারদ দ্বিগুণ হয়ে যায়। বাচ্চা থেকে বুড়ো সকলেই হা করে তাকিয়ে উপভোগ করে স্বপ্না’র ক্যারিশমা। মা হওয়ার পরেও এতটুকু গ্ল্যামার কমেনি। বরং চুটিয়ে দর্শকদের মনোরঞ্জন করে চলেছেন। সম্প্রতি, ইউটিউবের মাধ্যমে তার একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে, যা আমরা নিশ্চয় দেখবো। তবে, বলে রাখা ভালো যে অভিনেত্রী স্বপ্না সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ। প্রায় সময় নিজের স্টেজ শোয়ের ভিডিও পোস্ট করেন তিনি।

সম্প্রতি, স্বপ্না চৌধুরীর এই নাচের ভিডিওটি আপলোড করা হয়েছে মুকেশ ঢোলা (Mukesh Dhola ) নামের ইউটিউব চ্যানেলে। তার খতরনাক স্টাইল ভক্তদের হৃদ স্পন্দন বাড়িয়ে দিয়েছে। এখনও পর্যন্ত বহু দর্শক এই ভিডিওটি প্রচুর শেয়ার করেছে। একইসঙ্গে ভক্তরাও যৌন উস্কানিমূলক মন্তব্যও করেছেন।

বলাবাহুল্য, অভিনেত্রী তথা নর্তকী স্টেজে উঠলেই মোটা টাকার বৃষ্টি হয়, উচ্ছ্বসিত হয়ে পড়েন অনুরাগীরা। একটা সময়,হরিয়ানভি গান ‘তেরা মেরা মেল মিলে না’র তালে তিনি রীতিমতো স্টেজ কাঁপিয়ে দিয়েছিলেন তিনি, বর্তমানে যেই গানই করেন না কেন স্বপ্না তাই দর্শক মনে আগুন ধরায়। চলুন দেখে নিই অভিনেত্রী তথা জনপ্রিয় নর্তকীর ভাইরাল ড্যান্স ভিডিও।

whatsapp logo