Advertisements

Video: নিরাহুয়া এখন অতীত, আম্রপালিকে কাছে পেয়ে শরীরী নিয়ন্ত্রণ হারালেন অরবিন্দ কাল্লু

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow

বর্তমানে মানুষ বেশ পছন্দ করছেন শুধুমাত্র যারা ভোজপুরি সিনেমা দেখতে পছন্দ করেন বা যারা ভোজপুরী ভাষার মানুষ আছেন, তারা নয়, গোটা ভারতবর্ষ এমনকি বিদেশের মানুষেরাও কিন্তু এই ধরনের গান বেশ পছন্দ করছেন। আর এক একটি ছবি ইউটিউবে আসার পরেই একেবারেই সকলের যেন ঝাঁপিয়ে পড়েন, সেই ছবিটি দেখার জন্য। ভোজপুরি সিনেমা জগতের মধ্যে অন্যতম হলেন দীনেশ লাল যাদব এবং আরো আছেন অনেকে তবে বর্তমানে নতুন প্রজন্মের ছেলেমেয়েরা অনেক আগ্রহ পাচ্ছেন এই সিনেমায় আসার জন্য।

বর্তমানে ভোজপুরী সিনেমাকে একেবারে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন দীনেশ লাল যাদব। তবে শুধুমাত্র তিনি নয়, ভোজপুরি জগতে এখন অনেক অনেক নতুন মুখ দেখা যাচ্ছে, তাছাড়া পুরনো তো রয়েছেই খেসারি লাল যাদব, পবন সিং আরো অনেকে। নতুন মুখের মধ্যে উল্লেখযোগ্য হল অরবিন্দ আকেলা কাল্লু। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয় সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরি সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

বাংলা হিন্দি সিনেমার মতো ভোজপুরি সিনেমা কিন্তু বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। আর এই ভোজপুরি সিনেমা গুলি প্রত্যেকটি বেশ জনপ্রিয়তা অর্জন করে, কারণ এই ভোজপুরি সিনেমার মধ্যে থাকে, বেশি রোমান্স এবং ভীষণ সুন্দর সুন্দর নাচ। এই নাচগুলি মানুষের মনের অনেক কাছাকাছি পৌঁছে যায়। ভিডিও গুলো ভীষণ পরিচিত এবং ভিডিওগুলো যে মানুষ একবার দেখে মোবাইল বন্ধ করেন না, তার প্রমাণ কিন্তু ভিউস দেখেই বোঝা যাচ্ছে প্রত্যেকটা পুরনো পুরনো গান কোটি কোটি বার ভিউজ হয়।

বর্তমানে অরবিন্দ আকেলা কাল্লুর সঙ্গে আম্রপালি দুবের দুর্দান্ত রোমান্টিক ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আবারো নতুন করে ভাইরাল হয়েছে। সিনেমার নাম ‘শাদী মোবারক’ আর দুজনকে দেখতে ভারী ভালো লাগছে ভিডিওটি বেশ কিছু বছর আগে সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে, এখনো পর্যন্ত লক্ষ লক্ষ মানুষের কাছে ভিডিওটি পৌঁছে গেছে। কাঠার কে লাসা গানের সঙ্গে উদ্দাম নাচলেন তারা দুজনেই। দেখে নিতে পারেন অসাধারণ এই নাচের ভিডিওটি। আকর্ষণীয় চেহারায় আম্রপালীকে দেখে কিছু দেই নিজেকে নিয়ন্ত্রণে রাখতে পারিনি অভিনেতা তাদের দুজনের জুটি দেশ জমজমাট হয়ে উঠেছে, যদিও আমরা আম্রপালীর পাশে সব সময় দীনেশ লালকেই খুঁজি, কিন্তু এই নতুন প্রজন্মের অভিনেতাও কিন্তু কোন অংশে কম নয়।

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow