Hoop PlusTollywood

Raj-Yuvaan: বাবার কোলে ছোট্ট ইউভান, মালদ্বীপ গিয়ে ছেলের কাছে বড় আবদার রাজ চক্রবর্তীর!

মালদ্বীপে এখনও ছোট্ট ইউভান হাটি হাটি পা পা। সবে সবে হাঁটতে শেখা ছেলে কলকাতায় নিজের আবাসন ছেড়ে মালদ্বীপের বালিতে আনন্দ করে বেড়াচ্ছে। সোশ্যাল মিডিয়ায় ইউভান যেহেতু জনপ্রিয় তাই তার জীবনের দৈনন্দিন কার্যকলাপ উঠে আসে দর্শকদের সামনে। রাজ শুভশ্রীর যতটা না ক্রেজ তার থেকে বেশি জনপ্রিয় হয়ে উঠেছে সদ্য এক বছর হওয়া খুদে।

মালদ্বীপে গিয়ে একেবারে অন্য অবতারে ধরা দিয়েছিলেন শুভশ্রী। তার ড্রেস, মেক আপ সবই যেন পাল্টে গিয়েছে। সোশ্যাল মিডিয়ার পাতা জুড়ে শুধুই রাজ শুভশ্রীর ছবিতে ভরপুর। এতে অবশ্য একটু নারাজ ইউভানের দর্শকরা। নেটজনটার আবদার ইউভান কোথায়?

রাজ শুধু পরিচালক নন, বিধায়ক বটে। সাধারণ মানুষের মনোবাঞ্ছা পূরণ করার দ্বায়িত্ব তার। তাই এবারে একের পর এক ছেলের ছবি পোষ্ট করে চলেছেন রাজ ও শুভশ্রী। প্রসঙ্গত, পুজোর আগেই কলকাতা ছাড়েন রাজ পরিবার। ছেলেকে নিয়ে প্রথম সমুদ্র হিসেবে পুরী ঘুরে আসেন এই সেলিব্রিটি দম্পতি। তাই পুজোর আগে এবার তাদের ডেস্টিনেশন ছিল মালদ্বীপ।

এদিন শুভশ্রীর ক্যামেরায় রাজ ও ইউভানের দুষ্টুমির ছবি উঠে এসেছে। ইনস্টাগ্রামে একে বুমেরাং বলে। ইউভান কোনো কারণে নিচে নেমে দুষ্টুমি করতে চায়, এদিকে রাজ কোলে করে তাকে উপরে তুলে রেখেছে। বুমেরাং এর ক্যাপশনে রাজ লিখেছেন I want to play অর্থাৎ, আমি খেলতে চাই। কিন্তু, রাজ শুভশ্রী ছেলেকে ক্যামেরাবন্দী করতে চায়। দেখুন সেই বুমেরাং।

Related Articles