whatsapp channel

Rachna Banerjee: দিদির পাশাপাশি আদর্শ মা, শুটিংয়ের ফাঁকে ছেলের সঙ্গে রেস্টুরেন্টে সময় কাটালেন রচনা

দীর্ঘ শুটিংয়ে ব্যস্ত থাকেন তিনি। ঠিক করে ছেলেকে সময় দেওয়ার সুযোগ পান না অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। এমন অভিযোগ তিনি বহুবার করেছিলেন। এখন তো আবার দোসর হয়েছে তার নতুন শাড়ির ব্যবসা।…

Avatar

Advertisements
Advertisements

দীর্ঘ শুটিংয়ে ব্যস্ত থাকেন তিনি। ঠিক করে ছেলেকে সময় দেওয়ার সুযোগ পান না অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। এমন অভিযোগ তিনি বহুবার করেছিলেন। এখন তো আবার দোসর হয়েছে তার নতুন শাড়ির ব্যবসা। এইসবের ভিড়ে তিনি তার বাড়তে থাকা ছেলেকে একটু সময় হয়তো দিতে পারতেন এমনটাই আক্ষেপ ছিল তার।

Advertisements

ছেলে মা অন্তপ্রাণ, আবার উল্টোটাও। রচনা বন্দ্যোপাধ্যায় এবং তার ছেলে এই মা ছেলে জুটি বলা যেতে পারে বেস্ট ফ্রেন্ড। তাই হাজারো ব্যস্ততার মাঝে ছেলেকে নিয়ে বেরিয়ে পড়লেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি পোস্ট করেন যেখানে তাকে এবং তার ছেলেকে একসঙ্গে রেস্টুরেন্টে ধরা দিতে দেখা যাচ্ছে।

Advertisements

কখনো রেস্টুরেন্টের সিঁড়িতে আবার কখনো, খাবারের সামনে নানা মুডে ছেলেকে নিয়ে ধরা দিলেন দিদি নাম্বার ওয়ানের সঞ্চালিকা। ছেলে সঙ্গে জলের গ্লাস হাতে চিয়ার্স ছবিতেও দেখা গেল তাকে। ছেলের সঙ্গে এই একগুচ্ছ ছবি পোস্ট করে অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় লেখেন যে মা ও ছেলের ডে আউট। ছেলের সঙ্গে বেশ ফুরফুরে মেজাজেই ধরা দিতে দেখা গিয়েছিল তাকে।

Advertisements

Advertisements

ছেলে ধীরে ধীরে বড় হচ্ছে কিন্তু এখনো তাকে করা অনুশাসনের মধ্যে রাখেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। কথা না শুনলে এখনো মায়ের হাতে মার খেতে হয় তাকে। একথা একবার নিজের মুখে স্বীকার করে নিয়েছিলেন রচনা বন্দ্যোপাধ্যায়। দিদি নাম্বার ওয়ানের মঞ্চে তিনি বলেন ‘‘দু-তিন বার ভাল করে বলি। বোঝানোর চেষ্টা করি। না শুনলে পিঠে চড়-চাপড়! খালি হাতেই পিটিয়ে দিই।

whatsapp logo
Advertisements