whatsapp channel

Paoli Dam: বোল্ড দৃশ্যে কিভাবে অভিনয় করেন পাওলি!

‘ছত্রাক’ রিলিজ করার আগেই প্রায় হঠাৎই ভাইরাল হয়েছিল পাওলি দাম (Paoli Dam)-এর একটি ভিডিও ক্লিপ। ওই ফিল্মে পাওলির একটি সাবালক দৃশ্য ছিল। সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পাশাপাশি যথেষ্ট…

Avatar

Nilanjana Pande

‘ছত্রাক’ রিলিজ করার আগেই প্রায় হঠাৎই ভাইরাল হয়েছিল পাওলি দাম (Paoli Dam)-এর একটি ভিডিও ক্লিপ। ওই ফিল্মে পাওলির একটি সাবালক দৃশ্য ছিল। সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পাশাপাশি যথেষ্ট সমালোচিত হয়েছিলেন পাওলি। এই প্রসঙ্গে একটি কথা সকলের নজরে আনা প্রয়োজন। পাওলি হয়তো তা নিজেও আদৌ জানেন না। এই দৃশ্যটি কিছু সাইবার ক্রিমিনাল আপলোড করেছিল পর্ণ সাইটে। তবে পরবর্তীকালে দৃশ্যটি বাদ দেওয়া হয়েছিল ‘ছত্রাক’ থেকে। কিন্তু এরপর পাওলি একটি হিন্দি ফিল্মের মাধ্যমে বলিউড ডেবিউ করেছিলেন।

ফিল্মের নাম ছিল ‘হেট স্টোরি’। ‘হেট স্টোরি’-তে অনেকগুলি যৌন দৃশ্য থাকলেও তা ছিল চিত্রনাট্যের প্রয়োজনে। এক নারীর প্রতিশোধের কাহিনী ছিল ‘হেট স্টোরি’। মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন পাওলি। অনেকের প্রশ্ন ছিল, একের পর এক সাবালক দৃশ্যে অভিনয় করতে পাওলি অস্বস্তি বোধ করেছিলেন কিনা! কিন্তু পাওলি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, ওই ধরনের দৃশ্যে একজন মহিলা হিসাবে তাঁর অভিনয়ের জন্য পরিচালক নিজেই সেই কমফর্ট জোন তৈরি করতে নির্দেশ দিয়েছিলেন ইউনিটকে যা সাধারণতঃ সর্বত্র ঘটে না। তাছাড়া পাওলি পেশাদার। ক্যামেরা অন হলে তিনি তাঁর পেশাদারিত্বের পরিচয় দেন বোল্ড দৃশ্যে স্বচ্ছন্দ হয়ে অভিনয় করতে।

সুমিত রাঘবন (Sumit Raghavan)-এর সাথে একটি সাক্ষাৎকারে এই প্রসঙ্গে বলতে গিয়ে পাওলি জানান, ‘হেট স্টোরি’-র সেটে সকলে একটি পরিবারের মতো হয়ে উঠেছিলেন। এমনকি বোল্ড দৃশ্যে সহ-অভিনেতাকে নির্দেশ দিতেন পাওলি। তিনি নারীকেন্দ্রিক ফিল্মে অভিনয় করতে পছন্দ করেন। ফলে সংলাপ যদি এক নারীর অস্তিত্বকে তুলে ধরে, তাহলে পাওলি অবশ্যই সেই ফিল্মে কাছ করতে পছন্দ করবেন। কোনও চরিত্রে অভিনয়ের ক্ষেত্রে বরাবর একশো শতাংশ দিতে চান পাওলি। কারণ এক-একটি চরিত্র তাঁর কাছে চ্যালেঞ্জ।

সাম্প্রতিক কালে ডিজনি প্লাস হটস্টারের ওয়েব সিরিজ ‘কর্মযুদ্ধ’-এ পাওলির অভিনয় প্রশংসিত হয়েছে। এই ওয়েব সিরিজে তাঁর চরিত্রের শেড ছিল যথেষ্ট আকর্ষণীয়।

 

View this post on Instagram

 

A post shared by Paoli Dam (@paoli_dam)

whatsapp logo