whatsapp channel

সুশান্তকে জোর করে মাদকচক্রে নিয়ে যান এক জনপ্রিয় পরিচালক, জেরায় জানালেন রিয়া

বলিউডে মাদক চক্রের মূল যে কত গভীরে তা উঠে এসেছে রিয়া চক্রবর্তীর বয়ানেই। এ পর্যন্ত প্রায় ২৫ জন সেলিব্রিটির নাম প্রকাশ করেছেন রিয়া এনসিবির কাছে, যার মধ্যে ৫ জনের উপর…

Avatar

HoopHaap Digital Media

বলিউডে মাদক চক্রের মূল যে কত গভীরে তা উঠে এসেছে রিয়া চক্রবর্তীর বয়ানেই। এ পর্যন্ত প্রায় ২৫ জন সেলিব্রিটির নাম প্রকাশ করেছেন রিয়া এনসিবির কাছে, যার মধ্যে ৫ জনের উপর তদন্তও শুরু হয়ে গেছে ইতিমধ্যে।

ইতিমধ্যে এনসিবির কাছে নতুন তথ্য জানিয়েছেন রিয়া। রিয়ার দাবি সুশান্ত সিং রাজপুতকে একজন জনপ্রিয় পরিচালক মাদক-চক্রের সঙ্গে পরিচয় করিয়েছিলেন। যদিও এই পরিচালকের নাম সামনে আসে নি।

রিয়ার বক্তব্য, ওই পরিচালকই সুশান্তকে অনেক রকম ড্রাগ পার্টিতে নিতে যেতেন। কোকেন, এলএসডি, মারুয়ানার মত ব্র্যান্ডের সংস্পর্শে তিনিই নিয়ে আসেন সুশান্তকে। এই বিষয়গুলি সম্পর্কে থাকাকালীনই সুশান্ত জানান রিয়াকে। সেই সঙ্গে অভিনেত্রীদের সঙ্গে কীভাবে অনৈতিক আচরণ করা হয় বলিউডে, তা নিয়েও সুশান্ত জানিয়েছিলেন তাঁকে।

পাশাপাশি রিয়া আরো দুজন জনপ্রিয় তারকার নাম ফাঁস করেন যাঁরা সুশান্তের সঙ্গে মাদক লেনদেনে জড়িত ছিলেন। সুশান্তের ফার্ম হাউসে নাকি ড্রাগ পার্টির কাজে ব্যবহার করাও হত। বেশ কিছু অভিনেতাও ওই পার্টিতে ড্রাগ লেনদেন করতেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media