Hoop PlusTollywood

Rupankar Bagchi: বিখ্যাত হিন্দি গান থেকে সুর চুরির অভিযোগ উঠল রূপঙ্করের বিরুদ্ধে!

কেকে (KK) বিতর্ক এখনও থিতিয়ে যায়নি। রূপঙ্কর বাগচী (Rupankar Bagchi)-র কাগুজে ক্ষমা গ্রহণ করেননি নেটিজেনরা। সেলিব্রিটিরাও কার্যতঃ রূপঙ্করের বিপক্ষে। রূপঙ্করের স্ত্রী চৈতালী (Chaitali Lahiri)-র কবিতা বা রূপঙ্কর-কন্যার আর্জি, কোনো কিছুই গলাতে পারছে না নেটিজেনদের। এর মধ্যেই নতুন গান তৈরি করে ফেসবুকে শেয়ার করে আবারও ট্রোলড হলেন রূপঙ্কর।

রূপঙ্কর কিছুদিন আগে নিজেই বলেছিলেন, সোশ্যাল মিডিয়ায় বেশি আসবেন না। নিজেকে ব্যস্ত রাখবেন সৃজনশীল কাজে। কিন্তু নেটদুনিয়ার আকর্ষণ শেষ অবধি উপেক্ষা করতে পারলেন না রূপঙ্কর। ফলে নতুন গান তৈরি করে ফেসবুকে এসে তা শেয়ার করতেই নেটিজেনদের ট্রোলের সম্মুখীন হলেন তিনি। কয়েকদিন আগে রূপঙ্করের ফেসবুক পেজ থেকে একটি পাঁচ মিনিটের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সেই সাদা-কালো ভিডিওতে গিটার বাজিয়ে গান গাইতে দেখা যায় রূপঙ্করকে। তাঁকে দেখে মনে হচ্ছিল না, কোনও বিতর্ক আদৌ তাঁকে স্পর্শ করেছে। এরপরেই নেটিজেনদের একাংশ রূপঙ্করকে ট্রোল করতে শুরু করেন।

অনেকেই বলতে থাকেন, গান ভালো হলেও মানুষ হিসাবে রূপঙ্করকে তাঁরা পুরো নম্বর দিতে রাজি নন। অনেকে আবার গানের সুর ও কথা নিয়ে নেতিবাচক মন্তব্য করেছেন। কন্টেন্ট ক্রিয়েটর ‘দ্য বং ডায়েরি’ খ্যাত সোহম মন্ডল (Soham Mandal) নিজের পেজে এই ভিডিও সম্পর্কে মন্তব্য করতে গিয়ে লিখেছেন, ‘রহেনা হ্যায় তেরে দিল মে’ ফিল্মের ‘দিল কো তুমসে পেয়ার হুয়া’ – প্যারোডিটি খুব ভালো হয়েছে। প্রথমে অরিজিনাল গান ভাবার জন্য রূপঙ্করকে কটাক্ষ করে ক্ষমা চেয়েছেন সোহম।

সোহমের মন্তব্য কিন্তু এবার ইঙ্গিত করছে সুর চুরির। 2001 সালে মুক্তিপ্রাপ্ত হিন্দি ফিল্ম ‘রহেনা হ্যায় তেরে দিল মে’-র হিট গান ‘দিল কো তুমসে পেয়ার হুয়া’ গেয়েছিলেন রূপকুমার রাঠোর (Roop kumar Rathor)। তাহলে কি এবার রূপঙ্কর সেই গান থেকে সুর চুরি করে সৃষ্টি করলেন নিজের গান?

whatsapp logo