Hoop Viral

VIDEO: ‘লায়লা মে লায়লা’ গানে দুর্দান্ত নাচ, সানি লিওনিকেও টেক্কা দিলেন যুবতী

লায়লা মে লায়লা অসাধারণ নাচ সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথে রীতিমতন ভাইরাল হয়ে গেছে। কারণ তার এই অসাধারণ নাচ দেখতে রীতি মতন ভিড় জমে গেছে, সোশ্যাল মিডিয়ার পর্দায়। যুবতীর অসাধারণ শরীরের এই উদ্যান নাচ কিন্তু তাকে আরও বেশি আকর্ষণীয় করে দিয়েছে, কোনোভাবেই সুন্দর চেহারা ছাড়া কিন্তু নৃত্য ভালো লাগে না, যতই সে নাচে হোক না কেন তাকে যদি দেখতে সুন্দর না হয়, তাহলে কিন্তু কোনভাবেই সেই নাচ গ্রহণযোগ্য হয় না।

নাচ কিন্তু একবার দেখেই মানুষ থেমে থাকে না, কারণ এত সুন্দর নাচ কি কারুর একবার দেখতে ভালো লাগে? বারবার দেখতে ইচ্ছা করবে আর বারবার দেখার পরে মানুষের মনে যে উত্তেজনা তৈরি হয়, তা কিন্তু কমেন্ট বক্সে কমেন্টগুলো পড়লেই আপনি সহজে বুঝতে পারবেন, এত মানুষ ভালোবাসা দেয়, এই নাচগুলো দেখে যে বলার কথা নয়।

সম্প্রতি instagram এর মাধ্যমে অসাধারণ একটি ভিডিও সব মিডিয়ার ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, এক সুন্দরী ললনা। যিনি লায়লা ও লায়লা গানের সঙ্গে দুর্দান্ত পারফরম করেছেন, তার এই অসাধারণ নাচ মিডিয়ায় দেওয়ার সাথে সাথে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। আর হবে নাই কেন এত সুন্দর নাচ মানুষ পাগলের মতন উপভোগ করেছেন।

ড. অমিকা নামের এক যুবতী অসাধারণ এই নাচটি সোশ্যাল মিডিয়ায় নেচেছেন। প্রায় ৩ হাজার এরও বেশি মানুষ ভিডিওটিতে লাইক দিয়েছেন এবং কমেন্ট করে অনেকেই প্রশংসা করেছেন। সবুজ একটা সুন্দর পোশাক পরেছেন, তিনি কিন্তু বেশ খোলামেলা। তার এই খোলামেলা পোশাক কিন্তু নাচের সৌন্দর্যকে অনেকখানি বাড়িয়ে দিয়েছে। বর্তমানে মানুষের হাতে সময় অনেক বেশি কমে গেছে, তাই তো ইনস্টাগ্রামের এই ছোট ছোট ভিডিওগুলো মানুষের কাছে বেশ গ্রহণযোগ্যতা পাচ্ছে। কারণ অনেকক্ষণ ধরে তিন চার মিনিটের নাচ দেখার কারো হাতে খুব একটা সময় থাকে না, কিন্তু এই চটকদারি নাচগুলো চট করে এই একটা মোবাইল ফোন খুললেই দেখে ফেলা যায়। আপনিও দেখে নিন এই ভিডিও –

 

View this post on Instagram

 

A post shared by Dr. omika (@omikka_bhatt)

Related Articles