Hoop VideoReality show

Dipanwita Kundu: ছাদের উপর সানগ্লাস পরে এই কাজটি করেই ভাইরাল ‘পান্তাভাতের কুন্ডু’

জি-বাংলার ‘ডান্স বাংলা ডান্স’ (Dance Bangla Dance) বাংলা টেলিভিশনের পর্দায় একটি সর্বাধিক জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো। এক দশকের বেশি সময় ধরে সম্প্রচারিত হয়ে আসছে এই শো। তাই এই শোয়ের জনপ্রিয়তার এবং প্রতিযোগীদের ব্যাপ্তি গোটা বাংলা এমনকি বাংলার বাইরেও। আর এত দীর্ঘ সময় চলার কারণে এক প্রতিযোগীর আবার এই মঞ্চে ফিরে আসার সম্ভাবনাও রয়েছে। এই সিজনে ঘটেছেও সেরকম বিষয়। ১২ বছর পর এই শোয়ের মঞ্চে প্রত্যাবর্তন ঘটেছে দীপান্বিতা কুন্ডুর (Dipanwita Kundu)। যাকে ঘিরে দর্শকদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। কারণ ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) কাছে তিনি আবার অন্য নামে পরিচিত- ‘পান্তাভাতের কুন্ডু’।

‘ডান্স বাংলা ডান্স’-এর সিজন ২০১০-১১ তে প্রথমবার দেখা গিয়েছিল এই খুদে শিল্পীকে। পুঁচকে বয়সে একদম রসগোল্লার মতো মিষ্টি ছিল মেয়েটি। খুদে প্রতিযোগী দীপান্বিতা কুন্ডুর দুর্দান্ত মুখের এক্সপ্রেশনের সঙ্গে পরিপক্ক নৃত্যশৈলী দেখে মুগ্ধ হয়েছিলেন বিচারক থেকে মহাগুরু সকলেই। সেই সময় মিঠুন চক্রবর্তী তাকে তার নাম জিজ্ঞেস করেন। আধো আধো গলায় সে নিজের নাম বলে। তখন মজা করে মিঠুন হলে ফেলেন, “কি! পান্তাভাতের কুন্ডু!”। তারপর থেকে সেই নামেই তিনি খ্যাত। বর্তমান সিজনেও সে প্রতিযোগী হিসেবে হাজির।

তবে এবার তিনি শোয়ের মঞ্চে নয়, ভাইরাল হলেন অন্যভাবে। বাড়ির ছাদেই এই কাজটি করে নতুন করে চর্চায় এই নৃত্যশিল্পী। কি এমন করেছেন তিনি? সম্প্রতি ইউটিউবে ভাইরাল হয়েছে এই শিল্পীর একটি নাচের ভিডিও। আর এই ভিডিওতে তাকে বাড়ির ছাদে নাচতে দেখা গেছে। একসময়ের জনপ্রিয় গান ‘নয়া দামান’-এর তালে তালে বাড়ির ছাদের উপরেই কোমর দোলালেন এই তরুণী। এই ভিডিওতে তাকে দেখা গেছে লাল শাড়ি ও কালো ব্লাউজে। চোখে মানানসই সানগ্লাস, পরিপাটি করে বাঁধা চুল। এক্কেবারে নিজের মেজাজে নাচতে দেখা গেছে এই যুবতীকে।

এই ভিডিও এখন ব্যাপকভাবে ভাইরাল ইউটিউবে। ভিডিওর ভিউ ইতিমধ্যে ছড়িয়েছে এক লক্ষের সীমারেখা। ভিডিওটি বেশ পছন্দও করেছেন নেটিজেনরা। অনেকেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন শিল্পীকে। আবার অনেকে কমেন্ট করে তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা