whatsapp channel

Tanushree Dutta: কীভাবে হয়েছিল চূড়ান্ত সাহসী ‘আশিক বনায়া আপনে ‘র শুটিং! এতদিনে ফাঁস তনুশ্রীর

বর্তমানে বলিউড অনেকটাই সাবালক। বড়পর্দা থেকে OTT, প্রাপ্তবয়স্ক দৃশ্য দেখাতে বা দেখতে এখন আর বিশেষ ইতস্তত বোধ করেন না নির্মাতা বা দর্শকরা। তবে আজ থেকে প্রায় এক দশক আগে দৃশ্যটা…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বর্তমানে বলিউড অনেকটাই সাবালক। বড়পর্দা থেকে OTT, প্রাপ্তবয়স্ক দৃশ্য দেখাতে বা দেখতে এখন আর বিশেষ ইতস্তত বোধ করেন না নির্মাতা বা দর্শকরা। তবে আজ থেকে প্রায় এক দশক আগে দৃশ্যটা অনেকটা আলাদা ছিল। সে সময়ে সবে সাবালকত্বের দিকে পা বাড়িয়েছিল বলিউড, অভিনেতা ইমরান হাশমির (Emraan Hashmi) হাত ধরে। সে সময়ই মুক্তি পায় ‘আশিক বনায়া আপনে’। সেখানে ইমরানের সঙ্গে বাঙালি কন্যা তনুশ্রী দত্তের (Tanushree Dutta) রগরগে রোম্যান্স রাতারাতি হইচই ফেলে দিয়েছিল দর্শক মহলে। ‘আশিক বনায়া আপনে’ গানটি এখনো বলিউডের সবথেকে সাহসী গানগুলির মধ্যে একটি বলে বিবেচিত হয়।

Advertisements

কীভাবে শুটিং হয়েছিল সেই গান? তনুশ্রীকে অত্যন্ত বোল্ড অবতারে দেখা গিয়েছিল ওই গানে। কিন্তু তিনি তখন ইন্ডাস্ট্রিতে সদ্য পা রেখেছেন। তাই আর না করেননি। কিন্তু সম্প্রতি এক সাক্ষাৎকারে তনুশ্রী জানান, সে সময়ে তিনি বা ইমরান কেউই চুম্বন দৃশ্যে বিশেষ স্বচ্ছন্দ ছিলেন না। উপরন্তু ওই গানের শুটিংয়ের সময়ে ঘরের মধ্যে সিনেমার গোটা ইউনিট উপস্থিত ছিল। বেশ কয়েক বার রিটেকও নিতে হয়েছিল। তবে ক্যামেরার দারুণ কাজের জন্য তাঁদের অস্বস্তিটা প্রকাশ্যে আসেনি।

Advertisements

Tanushree Dutta: কীভাবে হয়েছিল চূড়ান্ত সাহসী 'আশিক বনায়া আপনে 'র শুটিং! এতদিনে ফাঁস তনুশ্রীর

Advertisements

ইমরান সহ ছবির ইউনিট, সর্বোপরি দর্শকদের সামনে নিজেকে খোলামেলা ভাবে মেলে ধরেছিলেন তনুশ্রী। তাঁর সাহসিকতা দেখে নেটিজেনরা হতবাক হয়ে গিয়েছিলেন। আজো তনুশ্রীর অভিনয় নিয়ে চর্চা হয় দর্শক মহলে। তবে এই গানের জন্য কম সমস্যায় পড়তে হয়নি তনুশ্রীকে।

Advertisements

Tanushree Dutta: কীভাবে হয়েছিল চূড়ান্ত সাহসী 'আশিক বনায়া আপনে 'র শুটিং! এতদিনে ফাঁস তনুশ্রীর

এতদিন পর অভিনেত্রী জানান গানটির অসীম সাহসিকতা দেখে বাড়িতে প্রায় দু দিন নিজের বাবা মায়ের সঙ্গে ভয়ে লজ্জায় কথা বলতে পারেননি তিনি। তবে মেয়ের পাশেই দাঁড়িয়েছিলেন তাঁর অভিভাবকরা। উল্লেখ্য, মাঝে বিতর্কের জন্য বহুদিন বলিউড থেকে বাইরে ছিলেন তনুশ্রী। তবে এবারে মেদ ঝরিয়ে নতুন রূপে ফেরার তোড়জোড় করছেন তিনি। আগের থেকে অনেকটাই বদলে গিয়েছেন অভিনেত্রী। কাম ব্যাকের জন্য তার তৈরি।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই