Hoop PlusTollywood

Srabanti Chatterjee: রাতের অন্ধকারে রাস্তায় দাঁড়িয়ে টপাটপ মুখে পুরলেন শ্রাবন্তী!

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম খ্যাত ও সমালোচিত অভিনেত্রীদের মধ্যে একজন হলেন শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। বিগত দশক থেকে তিনি যেমন একাধিক প্রজন্মের কাছে পেয়েছেন ‘হার্টথ্রব’ তকমা, তেমনই তাকে নিয়ে বারবার হয়েছে কাটাছেঁড়া। শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে নানা আলোচনা হয়েছে নানা মহলে। তবে সেসবে বিশেষ আমল দেননা অভিনেত্রী। তিনি থাকেন নিজের মতো করেই। আসলে তার কাছে জীবনের সংজ্ঞাটা হয়তো অন্য সবার থেকেই আলাদা। বারেবারে অভিনেত্রী নিজেও সেকথা বলে এসেছেন।

অভিনয়ের পাশাপাশি ফ্যাশন স্টাইলিংয়েও বেশ পটু এই অভিনেত্রী। সঙ্গে তিনি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। অভিনেত্রী ভক্তদের ছুঁয়ে থাকেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই। সেখানেই তাকে বিভিন্ন সময়ে নানা রূপ ও অবতারে দেখা যায়। কখনো এক্কেবারে ট্র্যাডিশনাল লুকে ধরা দেন অভিনেত্রী, কখনো আবার বোল্ড পাশ্চাত্য পোশাকেও তাকে দেখা যায়। আবার মাঝেমধ্যে তিনি সোশ্যাল মিডিয়াতে নিজের ব্যক্তিগত জীবনের কিছু মুহূর্ত ভাগ করে নেন ভক্তদের সাথে। কখনো সেটা তার মজার মুহূর্ত হয়, কখনো আবার সেটা হয় কোনো শখ পূরণ বা স্বপ্নপূরণ।

আর এবার তাকে দেখা গেল এমনই একটি ইচ্ছেপূরণ করতে। রাতের অন্ধকারে রাস্তার ধারে দাঁড়িয়ে ফুচকা খেলেন অভিনেত্রী। আর সেই ফুচকা খাওয়ার ভিডিও নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে রইল হিসেবে পোস্ট করেছেন তিনি। ভিডিওতে দেখা গেল একটি ছাই রংয়ের অফ-শোল্ডার ওয়ানপিসে। খোলা চুল, মুখে হালকা মেকআপ- দেখেই বোঝা যাচ্ছে কোথাও যাচ্ছেন বা ফিরছেন তিনি। আর মাঝপথে ফুচকাওয়ালা দেখেই সেখানে দাঁড়িয়ে ফুচকা খেলেন তিনি। লঙ্কা দিয়েও ফুচকা খেলেন, আর জানালেন দই ফুচকা তার ভীষণ প্রিয়। একের পর এক চারটা ফুচকা খেতে দেখা গেল অভিনেত্রীকে। এই ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘একটা ফুচকা মানে হাজারটা অনুভূতি’।

তার এই পোস্ট যে অনুরাগীদের মুগ্ধ করেছে, তা কমেন্ট বক্সে নজর দিলেই সুস্পষ্ট হয়। কারণ সেখানে অনুরাগীরা প্রিয় অভিনেত্রীকে ভরিয়ে দিয়েছেন ভালোবাসায়। অনেকেই ভালোবাসা, মুগ্ধতা ও আগুনের ইমোজি দিয়ে ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। আবার কেউ লিখেছেন, ‘তোমাকে এভাবে ফুচকা খেতে দেখেই বোঝা যাচ্ছে তুমি কতটা সাধারণ থাকো’; অন্যজন লিখেছেন, ‘আমারও প্রিয় হল দই ফুচকা’।

Related Articles