whatsapp channel

Pori Moni: গর্ভাবস্থার স্ফীত পেট দেখানো নিয়ে মুখ খুললেন পরীমণি

বিতর্ক থেকে আপাতত অনেকটাই দূরে অন্তঃসত্ত্বা পরীমণি (Pori Moni)। গত বছর বাংলাদেশ তোলপাড় হয়েছিল পরীমণিকে নিয়ে। গ্রেফতার করা হয়েছিল তাঁকে। উঠেছিল উচ্চবিত্তদের দিকে আঙুল। কিন্তু বর্তমানে নিজের মাতৃত্ব উদযাপনে ব্যস্ত…

Avatar

বিতর্ক থেকে আপাতত অনেকটাই দূরে অন্তঃসত্ত্বা পরীমণি (Pori Moni)। গত বছর বাংলাদেশ তোলপাড় হয়েছিল পরীমণিকে নিয়ে। গ্রেফতার করা হয়েছিল তাঁকে। উঠেছিল উচ্চবিত্তদের দিকে আঙুল। কিন্তু বর্তমানে নিজের মাতৃত্ব উদযাপনে ব্যস্ত পরীমণি। ‘গুণীন’ ফিল্মে একসাথে অভিনয় করতে গিয়ে শরিফুল রাজ (Shariful Raj)-এর সাথে সম্পর্কের সূত্রপাত ঘটে পরীমণির। গোপনে বিয়েও করেছিলেন তাঁরা। চলতি বছরের শুরুতে পরীমণির অন্তঃসত্ত্বা হওয়ার খবরের রীতিমত চমকে গিয়েছিলেন সকলে। পরে আনুষ্ঠানিক রীতিমত মেনে অত্যন্ত ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের উপস্থিতিতে আবারও বিয়ে হয় শরিফুল ও পরীমণির।

কাজের প্রতি শরিফুলের ডেডিকেশন মুগ্ধ করে পরীমণিকে। তাঁর অস্থির স্বভাব কেটেছে শরিফুলের সংস্পর্শে এসে। প্রথমবার যখন অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানতে পারেন, তখন নিজেকে সত্যিই পরী মনে হচ্ছিল পরীমণির। তিনি মনে করেন, তাঁর আরও একটি নতুন জন্ম হল। তবে মাতৃত্বকালীন ছুটি নিতে চেয়েও পারেননি পরীমণি। ‘মা’ ও ‘কাগজের বৌ’-এর শুটিং অন্তঃসত্ত্বা অবস্থায় শেষ করেছিলেন পরীমণি।

 

View this post on Instagram

 

A post shared by Pori Moni (@pori.moni.902)

তবে গর্ভাবস্থার শেষ পর্যায়ে কোনো ঝুঁকি নিতে চান না তিনি। ফলে আপাতত অসম্পূর্ণ রয়েছে বিপ্লবী প্রীতিলতা ওয়াদ্দেদার (Pritilata Waddedar)-এর বায়োপিক ‘প্রীতিলতা’-র কাজ। অন্তঃসত্ত্বা অবস্থায় প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে পরীমণিকে নিয়ে বেড়াতে যাচ্ছেন শরিফুল যাতে তাঁর শারীরিক স্বাস্থ্যের পাশাপাশি মানসিক স্বাস্থ্য ঠিক থাকে। নিজের ভালো লাগে বলেই বেবিবাম্পের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন পরীমণি। স্ফীত পেটের ছবিতে ওঠে সমালোচনার ঝড় যদিও ট্রোল তাঁকে স্পর্শ করে না জানালেন বাংলাদেশের ‘ডানা কাটা পরী’।

শরিফুল প্রাপ্য সম্মান দিয়েছেন পরীমণিকে। আরও একটি পুরুষের কাছে কৃতজ্ঞ পরীমণি। তিনি প্রয়াত সঙ্গীত রচয়িতা আব্দুল গফফর চৌধুরী (Abdul Gaffar Chowdhury)। পরীমণির বিপদে তিনি পাশে ছিলেন। তাঁর প্রতি শ্রদ্ধায় আজও নতজানু পরীমণি। তিনি শুধু চান, এই পৃথিবীতে যেন হিংসা, দ্বেষ না থাকে। ভালোবাসায় পূর্ণ পৃথিবীকে চিনুক তাঁদের সন্তান, এটুকুই কামনা পরীমণির।

 

View this post on Instagram

 

A post shared by Pori Moni (@pori.moni.902)

whatsapp logo