whatsapp channel

VIRAL: অক্ষরার উষ্ণ আদরে ভেসে গেলেন পবন সিং, দরজা বন্ধ করে দেখুন

মোবাইলের যুগে এখন বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গানও এখন সুপারহিট হয়। মিউজিকপূর্ন ভোজপুরী গান এখন শোনা যায় বাংলার আনাচে কানাচেও।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

মোবাইলের যুগে এখন বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গানও এখন সুপারহিট হয়। মিউজিকপূর্ন ভোজপুরী গান এখন শোনা যায় বাংলার আনাচে কানাচেও। পিকনিক হোক বা পানশালা, কিংবা কোনো হোটেল বা রেস্তোরাঁ ও সেলুন- অনেক জায়গাতেই ভোজপুরী গানের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে দিনের পর দিন। মশলাদার গানের লিরিক্সের সঙ্গে বিট, তার সঙ্গে বাড়তি পাওনা এইসব গানের যৌবনচ্ছল ভিডিও। এককথায় বিনোদন জগতে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে ভোজপুরী ভাষার জনপ্রিয়তা।

আর বর্তমানে এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন পবন সিং। গায়ক ও নায়ক-এই দুই অবতারে গোটা ইন্ডাস্ট্রি কাঁপাচ্ছেন পবন। এককথায় ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয়তার শিখরে রয়েছেন এই গায়ক। তাই সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন পবন সিংয়ের (Pawan Singh) নতুন গান রিলিজের দিকে। অন্যদিকে ভোজপুরী চটুল গানের নায়িকা হিসেবে বেশ নাম কুড়িয়েছেন অভিনেত্রী অক্ষরা সিং (Akshara Singh)। সাহসী দৃশ্যে খোলামেলা পোশাকে ও অন্তরঙ্গতার অভিব্যক্তি প্রকাশের মাধ্যমে তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন সমস্ত বয়সের পুরুষ দর্শকদের কাছে।

আর এবার নেটদুনিয়ায় উত্তাপ বাড়িয়ে দিল পবন সিংয়ের একটি নতুন গান, যার ভিডিওতে উষ্ণতা ঢেলে দিয়েছেন লাস্যময়ী অভিনেত্রী অক্ষরা সিং। ইউটিউবে এখন ‘কর না মরদ ওয়ালা রোল’ গানটি ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে। এটি একটি রোমান্টিক গান। আর ভিডিওর নানা স্থানে নায়িকাকে ফিনফিনে শাড়ি এবং টাইট ডিপনেক ব্লাউজে দেখা গেছে। ভিডিওর প্রথমেই বেডরুমে লাস্যময়ী অবতারে ধরা দিয়েছেন অক্ষরা। শাড়ির আঁচল বুক থেকে সরিয়ে নায়ককে জড়িয়ে ধরেছেন তিনি কখনো, আবার কখনো বিছানায় নায়কের উপর উঠে তাকে আরো কাছে টানতে চাইলেন। এককথায় অক্ষরার আবেদনশীল অভিব্যক্তিতেই রোমান্সের বাঁধ ভেঙেছে এই ভিডিওতে।

সুপারহিট ভোজপুরী সিনেমা ‘ধড়কন’-এর এই গানটি গেয়েছেন জনপ্রিয় গায়িকা প্রিয়াঙ্কা সিং। এই গানের ভিডিওটি ‘ওয়েভ মিউজিক’ নামের জনপ্রিয় চ্যানেল থেকে ইউটিউবে আপলোড করা হয়েছে। লক্ষ লক্ষ মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। হাজার হাজার লাইক ও কমেন্ট এসেছে ভিডিওতে। আর সেই কারণেই এই ভিডিও এখন ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা