whatsapp channel

অভিনয় ছেড়ে রান্নাবান্নার কাজে মন দিলেন সালমান খান, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

সম্প্রতি ৫৫-এ পা দিলেন বলিউডের মোস্ট এলিজেবেল ব্যাচালর। হ্যাঁ, জীবনের ৫৫ টি বসন্ত পার করেও তিনি এখনো বুড়ো হননি বরং বহু তরুণীর ক্রাস ইনি। এনাকে একবার দেখার জন্য অপেক্ষা করে…

Avatar

HoopHaap Digital Media

সম্প্রতি ৫৫-এ পা দিলেন বলিউডের মোস্ট এলিজেবেল ব্যাচালর। হ্যাঁ, জীবনের ৫৫ টি বসন্ত পার করেও তিনি এখনো বুড়ো হননি বরং বহু তরুণীর ক্রাস ইনি। এনাকে একবার দেখার জন্য অপেক্ষা করে থাকেন বহুজন। এই অভিনেতা একাই কোটি কোটি ললনার হৃদয়ে রাজ করছেন। ইনি আর কেউ নন সকলের প্রিয় ভাইজান ওরফে সলমান খান। বয়স মাত্র সংখ্যা তা এনাকে দেখলেই বোঝা যায়। অবশ্য এর পিছনে আছে অভিনেতার ফিটনেস ফ্রিক। ইন্ড্রাস্টিতে অভিনেতার প্রেম পর্ব নিয়ে বেশ খ্যাত। ঐশ্বর্য ও ক্যাটরিনার পর আর কোনও প্রেমের সম্পর্কে নেই সলমন। তবে সেসব নিয়ে কিছু ভাবনাও নেই তাঁর। আপাতত বিগ বস ১৪ নিয়ে বেজায় ব্যস্ত তিনি। রাধে সিনেমার শ্যুটিং এর পাশাপাশি নিয়মিত বিগ বস ১৪ সম্প্রচার করছেন অভিনেতা।

সলমনের ভক্তরা কেবল অভিনয়ই নন তাঁর ফিটনেস নিয়েও জনপ্রিয়তা রয়েছে । সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ সলমন। এনার ইনস্টা হ্যান্ডেলে অনুগামীর সংখ্যা ৩৭ মিলিয়নেরও বেশি। প্রায়শই নিজের ওয়ার্কআউটের ভিডিও এবং ছবি শেয়ার করেই থাকেন। সবসময় ফিট থাকতে নিজের নিত্যদিনের খাবারে তেল-ঝাল-মশলা একদম নয়, নো জাঙ্ক ফুড। সপ্তাহে চারদিন দুপুরে শুধু ফল খেয়ে থাকেন সলমন। বাকি তিনদিন দুপরে সলমন ধোসা, ইডলি, উথ্থপম এসব খেয়ে থাকেন। মাঝে মাঝে চিট ডে পালন করে থাকেন।

ডিসেম্বরে ছিল নিজের ৫৫ তম জন্মদিন। অন্যবার বেশ ধুমধাম করেই নিজের জন্মদিন উদযাপন করলেও এবছর আর বড় করে আর জন্মদিন উদযাপন করেননি। ছোট করে নিজের জন্মদিন আয়োজন করেছিলেন। আসল কারণ ছিল করোনা আবহ। এই করোনা আবহে গোটা লকডাউনে নিজের বাড়িতেই সময় কাটিয়েছেন অভিনেতা। সেই সময় নিজের ফার্ম হাউস থেকে নানান মুহূর্ত শেয়ার করছিলেন সোশ্যাল মিডিয়ার পাতাতে। কখনো ঘোড়াকে ঘাস খাওয়ানো তো কখনো মাটি খুঁড়তেও দেখা গিয়েছে।

এই ফার্ম হাউসে নিজেকে নানা ভাবে ব্যস্ত রেখেছেন অভিনেতা। এবার অন্যরুপে ধরা দিলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। হাতে খুন্তি নিয়ে রান্না করতে দেখা গেল অভিনেতাকে। এই ভিডিও দেখে মনে হচ্ছে সামনে বড়দিন আর তাই এখন ভাইজানের মুড হয়েছে রান্না করে বনভোজন করানোর। দেখুন কি আছে ভিডিয়োতে একনজরে দেখে নেওয়া যাক। কাঠের উনুনে আগুন জ্বালিয়ে হাড়িতেই মাংস রান্না করতে বেশ ব্যস্ত তিনি। শেফ সলমনের পরণে আছেন একটি হালকা অরেঞ্জ ট্র্যাক প্যান্ট ও ব্ল্যাক টিশার্ট। তাঁকে সাহায্য করছেন অভিনেত্রী বিনা কাক। বিনা হচ্ছেম সলমনের পাতানো দিদি। তিনি নানা রকম মশলা এগিয়ে দিচ্ছেন ভাইকে। জিরের গুড়ো দেখে সলমন বলছেন এটাকে তিনি ভুসি বলেন। এই ভিডিয়োটি শেয়ার হতেই নিমেষে ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by BollywoodNow (@bollywoodnow)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media