whatsapp channel

Short Film: স্বামীর অবর্তমানে দুধওয়ালার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক, গৃহবধূর কুকীর্তি দেখতে পাবেন এই শর্টফিল্মে

এবারে নতুন একটা স্বল্প দৈর্ঘ্যের সিনেমা সকলের সামনে এল, যার মূল বক্তব্য হলো এক দুধওয়ালার সঙ্গে এক গৃহবধুর অবৈধ সম্পর্ক। করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল।…

Shreya Chatterjee

Shreya Chatterjee

এবারে নতুন একটা স্বল্প দৈর্ঘ্যের সিনেমা সকলের সামনে এল, যার মূল বক্তব্য হলো এক দুধওয়ালার সঙ্গে এক গৃহবধুর অবৈধ সম্পর্ক। করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। শুধুমাত্র উল্লু নয়, যে কোন ধরনের ইউটিউব চ্যানেলেই কিন্তু এই ধরনের মাত্রাতিরিক্ত শারীরিক শয্যার দৃশ্য সমেত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হয়।

ishara channel ইউটিউব চ্যানেলের মাধ্যমে অসাধারণ একটি স্বল্প দৈর্ঘ্যের সিনেমার রিলিজ হয়েছে যার মূল বক্তব্যই হলো যে এক বধূর সঙ্গে বাড়িতে দিতে আসা এক দুধওয়ালার অবৈধ এক সম্পর্ক তৈরি হয়। তাদের দুজনের এই অবৈধ সম্পর্ক কিন্তু দিনের পর দিন ধরে বাড়তে থাকে, যদিও এগুলো খুব অসামাজিক কিন্তু বর্তমান পরিস্থিতির উপরে ভিত্তি করেই প্রত্যেকটা গল্প সত্য ঘটনা অবলম্বনে তৈরি।

মাত্র তিন সপ্তাহ আগে ভিডিওটি সব কলের কাছে পৌঁছে গেছে ইতিমধ্যেই প্রায় ৯ লক্ষ ৩০ হাজার মানুষ রেডিওতে দেখে ফেলেছেন ভিডিওটির মূল বক্তব্যই হল এক অবৈধ সম্পর্ক। গৃহবধূ তার স্বামীকে ছেড়ে এক দুধওয়ালা পুরুষের সঙ্গে নতুন করে প্রেমের সম্পর্ক তৈরি করছে, কিন্তু তারপরে কতদূর এগোবে এই সম্পর্ক? তা দেখতে অবশ্যই আপনাকে পুরো সিনেমাটি দেখতে হবে। এর নাম ভাবি তেরা দুধওয়ালা দিবানা।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক