Hoop VideoHoop Viral

Viral: ‘আফগান জালেবি’ গানে দুর্দান্ত বেলি ডান্স সুন্দরী যুবতীর, ভিডিও দেখে ঘায়েল অগণিত ভক্তরা

বর্তমানে মানুষের হাতে একটা মুঠোফোন থাকলেই মানুষকে আর একা থাকতে দেয় না, কারণ এর মধ্যে থাকা নানান রকম ভিডিও মানুষকে আনন্দ দিতে একেবারে প্রস্তুত। অনেক ঠাকুরমার ঝুলির গল্পের মতই ঝুলিতে গল্পের ভান্ডার কখনোই শেষ হয় না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, অঞ্জলি আরোরা যিনি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন।

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক কিছু ভাইরাল হয়, কখনো নাচের ভিডিও, কখনো গানের ভিডিও, কখনো শিক্ষামূলক ভিডিও, কখনো দুর্ঘটনাজনিত ভিডিও নানান রকম আনন্দের মুহূর্তের ভিডিও, বিয়ে বাড়ির ভিডিও খাওয়া-দাওয়ার ভিডিও আরো কত কি। বর্তমান যুগে মানুষের প্রত্যেকটি জীবনের ঘটনার সঙ্গে একেবারে জড়িয়ে রয়েছে এই সোশ্যাল মিডিয়া । সকালবেলা ঘুম থেকে উঠে যাওয়া থেকে শুরু করে রাতে শুতে যাওয়া পর্যন্ত মানুষকে কি করছেন না করছেন, তাই নিয়ে ব্লগ বানিয়ে বেশ রোজগার করছেন, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

ফোন এই সঙ্গী থাকলে সত্যি আর কাউকে প্রয়োজন হয় না, তবে বর্তমান প্রজন্ম অনেক বেশি এই ফোন কেন্দ্রিক হয়ে যাচ্ছে, কিছুটা নেতিবাচক দিক থাকলেও ফোনের কিন্তু প্রচুর ইতিবাচক দিক আছে বর্তমানে এই ফোনের মাধ্যমেই বিভিন্ন ঘরের ঘরের প্রতিভা পৌঁছে যাচ্ছে বিশ্বব্রহ্মাণ্ডে। তাইতো আমরা দেখেছি রানাঘাটের রানু মন্ডল কিভাবে ভিখারিণী থেকে পৌঁছে গিয়েছিল বিশ্বের দরবারে। তবে শুধুমাত্র তাই নয়, এখন তো বর্তমানে সিনেমা রিলিজ হবার আগেই প্রত্যেকটি গান, নাচ এই ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ার নানান মাধ্যমের মাধ্যমে পৌঁছে যায় ঘরে ঘরে।

সাম্প্রতিক ভাইরাল হয়েছে ভিডিওটি। যেখানে ‘হেলি দারুওয়ালা’ নামের ইউটিউব চ্যানেল থেকে প্রায় ১ বছর আগে ভিডিও শেয়ার করা হয়েছে। বর্তমানে যা প্রায় আড়াই লাখ মানুষ দেখেছে। ভিডিওতে দেখা যাচ্ছে এই যুবতীকে ‘প্যান্থম’এর ‘আফগান জালেবি’র গানের তালেই দুর্দান্ত বেলি ডান্স করেছেন। খোলা চুলে, হালকা মেককাপে একেবারে উপযুক্ত নাচেই দারুন লাগছে। এই মুহূর্তে এই যুবতীর নাচের ভিডিও নেটনাগরিকরা বেশ পছন্দ করেছেন।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক