BollywoodHoop PlusHoop Viral

প্রথমবার মেয়েকে নিয়ে ক্যামেরার সামনে এলেন শিল্পা শেট্টি, ছবি ভাইরাল নেট দুনিয়ায়

এই প্রথমবার ৯ মাসের বোনের থেকে প্রথমবার ফোঁটা নেয় শিল্পা পুত্র বিহান। বোনের হাতে প্রথমবার ফোঁটা পেয়ে উচ্ছ্বসিত বিহান। শিল্পা সেই ভিডিও ইন্সটাগ্রামে পোস্টও করেন। কিন্তু সেদিনের ভিডিওতে মেয়ের মুখ দেখা যায়নি। এমনিতেই শিল্পা তাঁর মেয়ে সামিশাকে এখনও ক্যামেরার সামনে আনেননি। মেয়ের মুখ এখনও কেউ দেখতে পায়নি কেউ তাই। কিন্তু ভাই দুজের ভিডিও সামনে আসতেই তা ভাইরাল হয়।

এবারে আবার ভাইরাল হল শিল্পা কন্যা সামিশা। মেয়েকে শিল্পা পরিয়েছিলেন গোলাপী টপ ও নীল ডেনিম লেগিংস। সামিশার মাথায় ছিল গোলাপী রঙের হেয়ার ব্যান্ড। শুক্রবার সকালে মেয়ে সামিশাকে নিয়ে বের হতেই পাপারাৎজির ক্যামেরায় বন্দী হন শিল্পা কন্যা। এক ঝলক দেখা যায় ছোট্ট সামিশাকে। এদিন সকালে মেয়েকে নিয়ে অফিসে যাচ্ছিলেন শিল্পা। গাড়ি থেকে নামার সময় মেয়ের মুখ দেখা যায় এই প্রথম। ব্যাস ভাইরাল হয়ে যায় এই ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

প্রসঙ্গত সারগেসির মাধ্যমেই কন্যা সন্তানের মা হয়েছেন শিল্পা ও রাজ কুন্দ্রা। অবশ্য এই নিয়ে আনন্দের আর গর্বের শেষ নেই সেলেব জুটির। সম্প্রতি নেহা ধুপিয়ার শো, ‘নো ফিল্টার উইথ নেহা’তে এসে দ্বিতীয়বার মাতৃত্ব নিয়ে খোলামেলা আড্ডা দেন অভিনেত্রী। ২০১২ তে প্রথম বার মা হয়েছিলেন শিল্পা, ঘরে আসেপুত্র সন্তান। এরপরে সারগেসির মাধ্যমে ২০২০ তেই কন্যা সন্তান ঘরে আনেন এই দম্পতি। আসলে বহুদিন ধরে মেয়ে সন্তান চাইছিলেন শিল্পা, নরম্যাল প্রেগ্ন্যান্সির চেষ্টা করেও তা হয়ে ওঠেনি। ছেলের খেলার সাথী হবে তাঁদের মেয়ে, এই ভেবেই মেয়েই নেন শিল্পা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles