BollywoodHoop Plus

Nora Fatehi: নীল গাউনে স্পষ্ট ক্লিভেজ, মুহূর্তেই স্পটলাইট ছিনিয়ে নিলেন নোরা ফতেহি

এই মুহূর্তে সমগ্র বলিউড পৌঁছে গিয়েছে ‘আইফা’ উপভোগ করতে। চলতি বছরের ‘আইফা’ অনুষ্ঠিত হচ্ছে আবু ধাবিতে। আবু ধাবির মাটিতে নামার পর থেকেই পাপারাৎজিদের ক্যামেরা বন্দি করে চলেছে তারকাদের। সবার সাথে ‘আইফা’-তে পৌঁছে গিয়েছেন নোরা ফতেহি (Nora Fatehi)-ও।

কিছুদিন ধরে নীল রঙের প্রতি নোরার ভালোবাসা পরিলক্ষিত হচ্ছে। আইফা-তেও তার ব্যতিক্রম হল না। এদিন রেড কার্পেট নয়, গ্রীন কার্পেট বিছিয়ে দেওয়া হয়েছিল আইফা-য়। তার উপর দাঁড়িয়ে ফটোশুট করলেন নোরা। এদিন নোরার পরনে ছিল নীল রঙের স্প্যাগেটি স্লিভ সিকুইনড গাউন। গাউনটি ডিপ নেক ও হাই থাই স্লিটেড। গাউনটির লুক অনেকটা মারমেড গাউনের মতো। তার সাথে সিলভারের স্টোন স্টাডেড নেকপিস পরেছেন নোরা। কানে রয়েছে স্টোন স্টাডেড ইয়ারিং। হাতে স্টোন স্টাডেড ব্রেসলেট। পায়ে স্টোন স্টাডেড হিল পাম্পস পরেছেন নোরা। এই সাজে তাঁর একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে নোরাকে দেখা যাচ্ছে কোমরে হাত দিয়ে পোজ দিতে।

এই সাজের সাথে নোরার চুল খোলা রয়েছে। ঠোঁটে রয়েছে লাল রঙের লিপস্টিক। নোরার লুকের প্রশংসা করেছেন নেটিজেনরা। কিছুদিন আগে আরও একটি ভাইরাল হওয়া ভিডিওতে নোরার পরনে দেখা গিয়েছিল নীল রঙের অফ শোল্ডার হাই থাই স্লিটেড গাউন। তার সাথে নোরার হাতে ছিল নীল রঙের ভেলভেটের লঙ গ্লাভস।

এই মুহূর্তে নোরা ‘ডান্স দিওয়ানে জুনিয়র’-এর বিচারকের আসনে রয়েছেন। ভ্লগিং-এও মন দিয়েছেন তিনি। কিছুদিন আগে দুবাই এক্সপো 2022-এর ঝলক নিজের ভ্লগে শেয়ার করেছিলেন নোরা। এবার তাঁর অনুরাগীদের একাংশ নোরাকে আইফার কিছু ঝলক শেয়ার করার অনুরোধ জানিয়েছেন।

whatsapp logo