Hoop VideoHoop Viral

বান্ধবীর পরামর্শে বিছানায় স্বামীর পরীক্ষা নিল স্ত্রী, এই সিরিজ দেখতে হলে ‘প্রাইভেসি’ খুঁজতে হবে

সময়ের সঙ্গে বদলে যাচ্ছে সাধারণ মানুষের জীবনের অনেক বিষয়বস্তু। আর বর্তমান যুগ হল প্রযুক্তি এবং বিনোদনের যুগ। আর এই সময়ে সবাই কাজ হোক বা বিনোদন, সব ক্ষেত্রেই মোবাইলে ডিজিটাল প্লাটফর্ম ব্যবহার করে। সেখানেই বিনোদন খুঁজতে ওয়েব সিরিজ অথবা বিভিন্ন ধরনের ভিডিও দেখতে স্বচ্ছন্দ বোধ করেন দর্শকরা। নেটফ্লিক্স হোক কিংবা ইউটিউব, অথবা অ্যামাজন প্রাইম ভিডিও, আজকালকার দিনে ডিজিটাল ওটিটি প্লাটফর্ম হয়ে উঠেছে মানুষের নিত্যদিনের সঙ্গী।

এই সমস্ত প্লাটফর্মের নানান ওয়েব সিরিজ সকলের মধ্যে বেশ জনপ্রিয়তা লাভ করতে শুরু করেছে। এছাড়াও করোনাকালীন পরিস্থিতির পরে এই ধরনের ওয়েব সিরিজ আরো বেশি জনপ্রিয়তা পাচ্ছে। বর্তমান সময়ে যে সমস্ত ওয়েব সিরিজ সোশ্যাল মিডিয়াতে মানুষের আগ্রহ অর্জন করে, সেগুলির মধ্যে অন্যতম হলো বোল্ড ওয়েব সিরিজ। এই ধরণের সিরিজের গল্প যেমন থ্রিলার বা সাসপেন্স ধর্মী হয়, তেমনই আবার সাহসী ও খোলামেলা দৃশ্যে ভরপুর হয় সিরিজের প্রতিটি এপিসোড। ‘উল্লু’, ‘কোকু’-এর মতো একাধিক প্লাটফর্মে এই ধরনের ওয়েব সিরিজ ব্যাপক জনপ্রিয়তা পায়।

আর বর্তমানে নজর কাড়ছে এমনই একটি বোল্ড ওয়েবসিরিজ। ‘উল্লু’ নামক ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ‘লেডি ফিঙ্গার’ নামের এই সিরিজটি। এই সিরিজের গল্প ও দৃশ্যপট, উভয় স্থানেই স্তরে স্তরে সজ্জিত সাহসী দৃশ্য। সিরিজের গল্প এক দম্পতিকে ঘিরে। সিরিজের কেন্দ্রীয় দুই চরিত্র, দেব ও সরলার বৈবাহিক জীবন মোটেই সুখকর নয়। এমন সময় সরলা সন্দেহ করে যে তার স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। এই বিষয়টি সে তার বান্ধবী জাহ্নবীকে জানায়। আর তার পরামর্শে সে অন্য একটি মেয়েকে দিয়ে তার স্বামীর চারিত্রিক গুণাবলী পরীক্ষা করতে চায়। তারপরেই ঘটে কিছু বিক্ষিপ্ত ঘটনা। এভাবেই ক্লাইম্যাক্সের দিকে এগিয়ে যায় সিরিজের গল্প।

এই সিরিজে একাধিক সাহসী দৃশ্য রয়েছে। এই কারণে প্রাপ্তবয়স্ক দর্শকদের মধ্যে বিপুল জনপ্রিয়তা পেয়েছিল গতবছর মুক্তি পাওয়া এই সিরিজ। এই সিরিজের কেন্দ্রীয় চরিত্রে দেখা গেছে অভিনেত্রী পল্লবী দেবনাথকে। এছাড়াও বিশেষ চরিত্রে নজর কেড়েছেন অভিনেত্রী আয়ুশী জয়সওয়াল, পীযুষ সুহানে এবং মাহি কৌরের মতো শিল্পীরা। এই সিরিজটি দেখতে হলে আপনাকে উল্লু এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিতে হবে।