Hoop VideoHoop Viral

Short Film: ডাক্তারের সঙ্গে নির্জনে শরীরী খেলায় মাতলেন বৌদি, দরজা বন্ধ করে দেখুন এই শর্টফিল্ম

Advertisements

সোশ্যাল মিডিয়ার (Social Media) প্রতি মানুষের নির্ভরযোগ্যতা বাড়ার সঙ্গে সঙ্গে বিনোদন জগতেরও একটা বড় বড় পরিবর্তন ঘটছে। আগের মতো এখন আর প্রেক্ষাগৃহ গুলিতে ভিড় হয় না। অনেক ছবি তো মুক্তি পেয়েও হল ভরাতে না পেরে বিদায় নেয় কয়েক সপ্তাহেই। মূলত করোনা কালের পর থেকেই বিনোদন জগতে এই বড় পরিবর্তনটা লক্ষ্য করা যাচ্ছে। মানুষ তখন থেকেই ডিজিটাল মাধ্যমের প্রতি বেশি নির্ভরশীল হয়ে পড়েছে।

অবসরের বেশির ভাগ সময়টাই স্মার্ট ফোন বা সোশ্যাল মিডিয়ায় খরচ করেন অনেকে। এই সময়টুকুতে এখন বাইরে যাওয়ার থেকে বাড়িতে বসেই চিত্ত বিনোদন করেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় বহু ভিডিওই ভাইরাল হয়। বিভিন্ন বিষয় নিয়ে নেটপাড়ায় চর্চা হতে থাকে। ঘরোয়া টোটকা থেকে শুরু করে নানান বিষয়ের উপরে ভিডিও শেয়ার করা হয় নেট মাধ্যমে। আমজনতা থেকে শুরু করে তারকারাও শেয়ার করেন ফটোশুটের ভিডিও, রিল ভিডিও। অনুরাগীরাও মুখিয়ে থাকেন এই ধরণের ভিডিওগুলি দেখার জন্য।

Read More: আকর্ষণীয় ছাড়ে স্মার্টফোন কেনার সুবর্ণ সুযোগ, কিভাবে কিনবেন জেনে নিন

সোশ্যাল মিডিয়াতেই এখন বিনোদনের অ থেকে ঔ পর্যন্ত সবকিছু মজুত রয়েছে। সোশ্যাল মিডিয়ার রমরমা বাড়তেই বিনোদনের নানান ধরণও এসে গিয়েছে। বিশেষ করে অ্যাডাল্ট কনটেন্টনটেন্ট নিয়ে বেশ আগ্রহ দেখা যাচ্ছে মানুষের। সিনেমা, শর্ট ফিল্ম, ওয়েব সিরিজের মধ্যেও ঢুকে পড়েছে অ্যাডাল্ট কনটেন্ট। ওয়েব সিরিজে অবশ্য অ্যাডাল্ট গল্প নতুন নয়। ইদানিং এই ধরণের ওয়েব সিরিজ, ‘ইরোটিকা’ সিরিজ গুলি ব্যাপক জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একটা বড় অংশের দর্শক এই ধরণের সিরিজ গুলি দেখতে বেশ পছন্দ করেন। তেমনি ওয়েব সিরিজের মতো শর্ট ফিল্মও ধীরে ধীরে জনপ্রিয়তা পাচ্ছে দর্শক মহলে। বিশেষ করে হিন্দি ক্রাইম শর্ট ফিল্ম বেশ ভাইরাল হচ্ছে নেট পাড়ায়।

Read More: রেলে চাকরির সুবর্ণ সুযোগ, কিভাবে আবেদন করবেন জেনে নিন

সম্প্রতি ইউটিউবে একটি শর্ট ফিল্ম বেশ ভাইরাল হচ্ছে যেটি হিন্দি ভাষায়। ‘পেয়ার কা খেল’ নামের শর্ট ফিল্মটিতে রোম্যান্সের সঙ্গে সঙ্গে রয়েছে রগরগে ঘনিষ্ঠতার দৃশ্যও। মাত্র কিছুক্ষণেই কয়েক হাজারের বেশি ভিউ হয়ে গিয়েছে এই শর্ট ফিল্মে। ইউটিউবে বহু দর্শকই মজে রয়েছেন এই স্বল্প দৈর্ঘ্যের ছবিতে।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই