Hoop VideoHoop Viral

VIRAL: সুন্দরী যুবতীর সঙ্গে বেডরুমের খেলা খেললেন পবন সিং, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

বর্তমান সময়ে ডিজিটাল মাধ্যমের ব্যবহার বেড়েছে উল্লেখযোগ্য হারে। আর এই সময়ে একইভাবে বলিউড, টলিউডের পাশাপাশি জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলাতেও। আর এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন পবন সিং। সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন পবন সিংয়ের (Pawan Singh) নতুন গান রিলিজের দিকে।

অন্যদিকে নায়কের থেকেও ভোজপুরী ইন্ডাস্ট্রির দর্শকদের নজর থাকে নায়িকাদের উপর। এই ইন্ডাস্ট্রিতে যৌবনের জোয়ারে দর্শকদের ভাসিয়ে নিয়ে যেতে যেতেই জনপ্রিয় হয়ে উঠেছেন অনেকেই। আর ভোজপুরী বিনোদন জগতের বেশিরভাগ অভিনেত্রীর সঙ্গেই পর্দায় জুটি বেঁধেছেন পবন সিং। তার মধ্যে পবন-মোনালিসা, পবন-আম্রপালি, পবন-কাজল হল কিছু বিখ্যাত জুটি। তবে ইন্ডাস্ট্রির উদীয়মান নায়িকাদের সঙ্গেও একইভাবে কোলাব করেছেন এই ভোজপুরী মেগাস্টার।

আর এবার পবন সিংয়ের একটি রোমান্টিক মিউজিক ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হল সামাজিক মাধ্যমে। ‘ধিবারি মে রাহুয়ে না তেল’ গানের ভিডিওতে এক উদীয়মান সুন্দরী নায়িকার সঙ্গে বিছানায় ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গেছে নায়ককে। ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে, বেডরুমে বিছানার উপর বসে রয়েছেন নায়িকা। তার পরনে রয়েছে লাল রংয়ের ফিনফিনে শাড়ি ও স্লিভলেস ব্লাউজ। নায়িকার কাছে গিয়ে তার শরীরে যৌবনের জোয়ার তোলার চেষ্টা করলেন স্পর্শ ও চুম্বনের মাধ্যমে। এভাবেই বিছানার উপরেই ঘনিষ্ঠ হলেন তারা। আবার ভিডিওর মাঝখানে রাতের আকাশের নিচেও ঘনিষ্ঠ হলেন তারা। এভাবেই ভিডিওর পরতে পরতে রয়েছে উত্তেজনাপূর্ণ দৃশ্যাবলী।

পুরানো এক ভোজপুরী ছবির গানের এই ভিডিওটি ইতিমধ্যে দর্শককূলকে মুগ্ধ করেছে। ‘ক্র্যাক ফাইটার’ গানটি গেয়েছেন বিখ্যাত খোদ নায়ক পবন সিং ও ইন্দু সোনালী। ‘ওয়েভ মিউজিক ধামাকা’ নামের ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে গানটি। ইতিমধ্যে লক্ষ লক্ষ দর্শক গানটির মজা নিয়েছেন। লাইক ও কমেন্টও এসেছে হাজার হাজার। এককথায় ইউটিউবে বর্তমানে ট্রেন্ডিং গানের তালিকায় জায়গা করে নিয়েছে এই গান।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা