ত্রিশূল হাতে দেবী রূপে আবির্ভূত হলেন রানী রাসমণি, দেখুন সেই লোমহর্ষক মুহূর্ত

HoopHaap Digital Media

সন্ধ্যা ৬ঃ৩০ মানেই মা-কাকিমারা বাড়িতে ঠাকুরকে সন্ধ্যা দিয়ে হাতে চায়ের কাপ আর মুখরোচক খাবার নিয়ে বোকা-বাক্সের সামনে হাজির। আর টিভি খুললে হাতে রিমোট নিয়ে জি বাংলার পর্দায় রানী রাসমনির সেটে চোখ। রানীমা আর রামকৃষ্ণের লীলা দেখতে।

সম্প্রতি সিরিয়ালে,নাটকীয় সংলাপ মেগার দর্শককে বরাবর টেলিভিশনের সামনে এনে হাজির করেছে। মেগার সমস্ত চরিত্রের সংলাপ এমন নাটকীয়তায় মুড়ে দিয়েছেন পরিচালক তাইতো দর্শক পর্দার সামনে বসে থাকতে বাধ্য। রাসমনি আর রামকৃষ্ণ ঐতিহাসিক চরিত্র আর নানা গবেষণা করে পরিচালক নতুন নতুন তথ্যে হাজির করেন পরিচালক রোজ রোজ।

সম্প্রতি রানী রাসমনির সেটে সিপাহী বিদ্রোহের প্রেক্ষাপট দেখানো হচ্ছে। সেইসময় রানী মার নতুন প্রতিক্রিয়া তুলে ধরছেন পরিচালক। সিপাহী বিদ্রোহের সময় বেশকিছু স্বদেশী রাণীমার বাড়িতে আশ্রয় নেয় দূর্গা পূজা চলাকালীন। ইংরেজরা সন্ধান পেয়ে রানীমার বাড়ি আক্রমণ করলে তিনি ত্রিশূল নিয়ে ইংরেজ সাহেবের দিকে তেড়ে আসেন। ভয়ে পেয়ে ইংরেজ সাহেবরা পালিয়ে যান।

দেবীরুপে রাসমনিকে দেখার জন্য ভক্তরা আকুল। এরপর কি হতে চলেছে রাসমনিতে। রানী মা কি বধ করতে পারবেন ইংরেজ অসুরদের? এই প্রেক্ষাপট দেখিয়ে কি আবার টিআরপির শীর্ষে আসতে চলেছে ‘করুনাময়ী রানী রাসমনি’। চলুন দেখে নিই সেই রোমহর্ষক ভিডিও।

Leave a Comment