whatsapp channel

Kavita Radheshyam: শরীর থেকে চুঁইয়ে পড়ে লাস্যময়তা, ওটিটি’র রাণী ‘কবিতা ভাবী’কে চেনেন!

বড় পর্দার ছোটপর্দার মাঝে মনোরঞ্জনের দুনিয়ায় এখন জায়গা করে নিয়েছে ওয়েব পর্দা। এই ওয়েব পর্দা শারীরিক চাহিদাপূর্ণ বিষয়টিকে এক অন‍্য পর্যায়ে নিয়ে গেছে। বর্তমানে হিন্দি, ইংরেজি সহ আঞ্চলিক ভাষায় তৈরি…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বড় পর্দার ছোটপর্দার মাঝে মনোরঞ্জনের দুনিয়ায় এখন জায়গা করে নিয়েছে ওয়েব পর্দা। এই ওয়েব পর্দা শারীরিক চাহিদাপূর্ণ বিষয়টিকে এক অন‍্য পর্যায়ে নিয়ে গেছে। বর্তমানে হিন্দি, ইংরেজি সহ আঞ্চলিক ভাষায় তৈরি হয়েছে বহু ওটিটি প্ল্যাটফর্ম। আর মানুষের ঝোঁক দিনের পর দিন বাড়ছে সেদিকেই। নিষিদ্ধতার প্রতি আগ্রহের সূত্রকে কাজে লাগিয়েই এখন সাহসী সব দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজ বানিয়ে চলেছেন নির্মাতারা। খোলামেলাভাবে এইসব সিরিজ নিয়ে আলোচনা তেমন একটা না হলেও, গোপনে অনেকেই এইসব যৌনতায় পরিপূর্ণ সিরিজ দেখতে পছন্দ করেন। বিশেষ করে একাকী সময়ে এইসব সিরিজকে দেখার মজা উপভোগ করতে চান সিংহভাগ দর্শক।

আর এই ধরনের ওয়েব সিরিজের মধ্যে অন্যতম হল হরিয়ানভি ওয়েব সিরিজ কবিতা ভাবি। যৌন উষ্ণতার ছোঁয়ায় এই ওয়েব সিরিজ মন মজিয়েছে অনেকেরই। আর তারপর থেকেই চর্চায় রয়েছেন সকলের কবিতা ভাবী। ইতিমধ্যে ‘কবিতা ভাবি’র চরিত্রে অভিনয়ের সুবাদে পুরুষ মানুষদের মধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী কবিতা রাধেশ্যাম (Kabita Radheshyam)। কবিতা মানেই একটু বাড়তি উষ্ণতার ছোঁয়া, আর আবেদনময়ী অভিব্যক্তি। আর তার শারীরিক চাহিদার নেশায় বুঁদ হয়ে থাকতে চান অনেকেই। এককথায় অনেক দর্শকদের কাছে ক্রাশ ও কামনা হয়ে উঠেছেন এই অভিনেত্রী।

পর্দাই হোক বা পর্দার বাইরে তিনি সর্বদা বোল্ড, তার শরীরের পরতে পরতে যেন রহস‍্য। আর এই রহস‍্যেই ফের বুঁদ হন নেটিজেনরা। সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় এই অভিনেত্রী। প্রায়ই নানা অবতারে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে ধরা দেন তিনি। তার এইসব উষ্ণ ছবি ভক্তগনের উত্তেজনাকে কয়েকগুন বাড়িয়ে দেয়। ওয়েব সিরিজের উষ্ণতা বর্ধনকারী এই অভিনেত্রীর মোহময়ী সব রূপ ইতিমধ্যে ঘুম উড়িয়েছে নেটিজেনদের। আর তাইতো আপাতত লক্ষাধিক ফলোয়ার্স প্রতিমুহূর্তে চোখ রেখে চলেছে কবিতার সমস্ত আপডেটে।

প্রসঙ্গত, অভিনেত্রী কবিতা রাধেশ্যাম ২০১৪ সালের মুক্তিপ্রাপ্ত ফয়সাল সাইফের বিতর্কিত চলচ্চিত্র ‘ম্যায় হুঁ রজনীকান্ত’-এ অভিনয় করেছেন। এছাড়াও তিনি ভারতে প্রাণী নিষ্ঠুরতার প্রতিবাদে প্রথমে একটি আধা-নগ্ন ফটোশুটে অংশগ্রহণ করে সকলের দৃষ্টি আকর্ষণ করেছিলেন। রাধেশ্যামের অন্যান্য অর্ধ নগ্ন ছবি পরে ইন্টারনেটে প্রকাশিত হয়েছিল, যা রাধেশ্যাম পরিবর্তিত বা জাল বলে বর্ণনা করেছেন।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা