whatsapp channel

দৃষ্টি ফিরে পেয়ে চরম সত্যের মুখোমুখি যুবক, শুধুই ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে এই ওয়েব সিরিজে

অগস্ট মাস জুড়ে প্রেক্ষাগৃহে রিলিজ হচ্ছে একের পর এক ফিল্ম। পিছিয়ে নেই ওটিটিও। ওটিটিগুলিতেও স্ট্রিম হচ্ছে নতুন ওয়েব সিরিজ ও ফিল্ম। কিন্তু এই তালিকায় ঢুকে পড়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ স্ট্রিম…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

অগস্ট মাস জুড়ে প্রেক্ষাগৃহে রিলিজ হচ্ছে একের পর এক ফিল্ম। পিছিয়ে নেই ওটিটিও। ওটিটিগুলিতেও স্ট্রিম হচ্ছে নতুন ওয়েব সিরিজ ও ফিল্ম। কিন্তু এই তালিকায় ঢুকে পড়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ স্ট্রিম হওয়া ওটিটিগুলিও। দর্শকদের নিষিদ্ধ বিনোদনের উপর ভর করে একাধিক অ্যাডাল্ট ওয়েব সিরিজ স্ট্রিম হতে চলেছে কিছু ওটিটিতে। এর মধ্যে একটি হল বেশরমস ওটিটি। বিনোদন জগতে এই ওটিটি প্ল্যাটফর্মটি যথেষ্ট নতুন না হলেও খুব একটা পুরানো নয়। বেশরমস ওটিটির ইউটিউব চ্যানেল ‘বেশরমস’-এর মাধ্যমে ছড়িয়ে পড়ছে এই ওটিটির নতুন ওয়েব সিরিজের ট্রেলার। এর মধ্যে অন্যতম হল ‘নয়ন সুখ’ সিজন ওয়ান।

Advertisements

22 শে অগস্ট ‘বেশরমস’ ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে ‘নয়ন সুখ’-এর ট্রেলার। এই ওয়েব সিরিজের কেন্দ্রীয় চরিত্র একজন পুরুষ। ট্রেলারের শুরুতে দেখা যায়, পুরুষটি মহিলা সবজি বিক্রেতার কাছে যায়। তাকে দেখে ওই পুরুষটির মনে হয়, সে পুরুষটিকে সিডিউস করছে। এরপরেই লুকিয়ে একটি মেয়েকে দেখে পুরুষটি। তার মনে হয়, ওই মেয়েটিও তাকে সিডিউস করছে। কিন্তু প্রকৃতপক্ষে, এই ধরনের চিন্তা ও ভ্রমের মূল কারণ হল পুরুষটির দুটি চোখ।

Advertisements

এরপরেই ফ্ল্যাশব্যাকে দেখা যায়, ছেলেটির চোখের অপারেশন হয়েছে। সে ফিরে পেয়েছে দৃষ্টি। দৃষ্টি ফিরে পেয়ে সে চিকিৎসককে একজন মহিলার সাথে চুম্বনরত দেখে। যদিও এটাও তার ভ্রম। পুরুষটির কথা থেকে জানা যায়, সে দুই বছর অন্ধ থাকার পর দৃষ্টি ফিরে পেয়েছে এবং তারপর থেকেই এই ধরনের ঘটনা সে প্রতিনিয়ত দেখে। এমনকি তার মা-বাবাকেও সে চুম্বন করতে দেখে। কিন্তু পুরুষটির মতো আর কেউই এই ধরনের ঘটনার সাক্ষী হয়নি। তার মা-বাবা ও বন্ধুরা পুরুষটিকে পাগল বলে সন্দেহ করে।

Advertisements

কিন্তু নতুন কর্ণিয়া পাওয়ার পর কেন পুরুষটি এই ধরনের ঘটনার সম্মুখীন হচ্ছে তা জানতে হলে চোখ রাখতে হবে ‘বেশরমস ওটিটি’-তে। আগামী 26 শে অগস্ট, শনিবার এই ওটিটিতে স্ট্রিম হবে ‘নয়ন সুখ’।

Advertisements
whatsapp logo
Advertisements