whatsapp channel

Short Film: পরপুরুষের সঙ্গে চুটিয়ে ফুলশয্যা নতুন বউয়ের, ছোটদের থেকে দূরে রাখুন এই শর্টফিল্ম

স্মার্ট ফোন এখন সবার হাতে হাতে ঘোরে। সোশ্যাল মিডিয়ার (Social Media) জনপ্রিয়তাও বেড়ে চলেছে সেই সঙ্গে। নেট পাড়ায় রয়েছে বিভিন্ন প্ল্যাটফর্ম যেখানে সর্বক্ষণ বহু মানুষের ভিড় লেগেই থাকে। এই সমস্ত…

Nirajana Nag

Nirajana Nag

স্মার্ট ফোন এখন সবার হাতে হাতে ঘোরে। সোশ্যাল মিডিয়ার (Social Media) জনপ্রিয়তাও বেড়ে চলেছে সেই সঙ্গে। নেট পাড়ায় রয়েছে বিভিন্ন প্ল্যাটফর্ম যেখানে সর্বক্ষণ বহু মানুষের ভিড় লেগেই থাকে। এই সমস্ত প্ল্যাটফর্মে চোখ বোলালেই হাতের মুঠোয় চলে আসে সারা বিশ্বের বিভিন্ন প্রান্তের সমস্ত খবর। বিনোদনের পাশাপাশি সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে রয়েছে নানান তথ্যও। তাই কাজের ফাঁকে বা অবসর সময়ে নেট পাড়ায় বিচরণ করতে পছন্দ করেন প্রায় সকলেই।

হাতের মুঠোয় ধরা স্মার্ট ফোনের মধ্যেই এখন ওয়েব সিরিজ থেকে শুরু করে সিনেমা, শর্ট ফিল্ম (Short Film) সবই উপলব্ধ রয়েছে। তাই বেশির ভাগ সময়টাই স্মার্ট ফোন বা সোশ্যাল মিডিয়ায় খরচ করেন অনেকে। অবসর সময়টুকুতে এখন বাড়িতে বসেই চিত্ত বিনোদন করেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় বহু ভিডিওই ভাইরাল হয়। বিভিন্ন বিষয় নিয়ে নেটপাড়ায় চর্চা হতে থাকে। ঘরোয়া টোটকা থেকে শুরু করে নানান বিষয়ের উপরে ভিডিও শেয়ার করা হয় নেট মাধ্যমে।

Read More: অষ্টম পাশ যোগ্যতায় গুরুত্বপূর্ণ পদে চাকরির সুযোগ, এই ঠিকানায় পাঠাতে হবে আবেদনপত্র

বিনোদনের স্বাদ বদলানোর সঙ্গে সঙ্গে আরো একটি বড় পরিবর্তন এসেছে দর্শকদের মধ্যে। অ্যাডাল্ট কনটেন্টের প্রতি মানুষের আগ্রহ বেড়েছে চড়চড়িয়ে। ১৮ বছরের ঊর্দ্ধের দর্শকদের জন্য বিশেষ কিছু কনটেন্ট উপলব্ধ রয়েছে সংশ্লিষ্ট কিছু প্ল্যাটফর্মে। এগুলি আবার ডিজিটাল মাধ্যমেই পাওয়া যায়। তাই সব মিলিয়ে মানুষ আরো বেশি করে ঝুঁকে পড়ছেন নেট দুনিয়ার দিকে। অ্যাডাল্ট শর্ট ফিল্ম এর চাহিদাও বাড়ছে পাল্লা দিয়ে।

Read More: দামি বাইকের সব ফিচার্স রয়েছে কম বাজেটের এই ই-স্কুটারে, মাত্র ৯৯৯ টাকায় চলছে বুকিং

ইউটিউবে চোখ রাখলেই বিভিন্ন ধরণের শর্ট ফিল্মের খোঁজ পাওয়া যায়। হিন্দি বাংলা মেশানো নানান স্বাদের শর্ট ফিল্ম প্রতিনিয়ত আপলোড হয়ে চলেছে বিভিন্ন ইউটিউব চ্যানেলে। এই প্রতিবেদনেও সন্ধান রইল এমনি একটি শর্ট ফিল্মের। গল্পের নাম ‘তাহেশ’। ক্রাইম কাহানি ইউটিউব চ্যানেলে সদ্য শেয়ার করা হয়েছে এই শর্ট ফিল্মটি। গল্পের টানে এর মধ্যেই ১৮ হাজার ভিউ হয়ে গিয়েছে স্বল্প দৈর্ঘ্যের ছবিটিতে। আর দেরি না করে চটজলদি দেখে ফেলুন এই হিন্দি শর্ট ফিল্মটি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই