Bengali SerialHoop PlusHoop Video

কন্ঠে যেন মা সরস্বতীর বাস, লতা মঙ্গেশকরের গান গেয়ে ফের ভাইরাল ‘অনুরাগের ছোঁয়া’-র দীপা

বর্তমানে স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh)-কে দীপা নামেই চেনেন সকলে। স্টার জলসার ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’-র মাধ্যমে তিনি যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছেন। ফলে তাঁর কাছে আসতে শুরু করেছে শোয়ের প্রস্তাব। যদিও অধিকাংশই মাচা শো। কিন্তু মাচা শো করেই অনেকের সংসার চলে বলে জানিয়েছেন তারকারা। ফলে ভালো না লাগলেও এই ধরনের শো করেন তাঁরা। কিন্তু মাচা শোয়ে অধিকাংশ তারকাদের দেখা যায় বেসুরো গান গাইতে। স্বস্তিকা সম্প্রতি এই মিথটাই ভেঙে দিলেন। এদিন পূর্ব মেদিনীপুরের একটি গ্রামে শো করতে গিয়েছিলেন স্বস্তিকা। স্বাধীনতা দিবস উপলক্ষ্যে আয়োজিত এই অনুষ্ঠানে তিনি গান গেয়ে সকলকে মুগ্ধ করে দিয়েছেন।

কিংবদন্তী শিল্পী লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)-এর গাওয়া আইকনিক গান ‘মঙ্গলদীপ জ্বেলে’ গেয়ে দর্শকদের মন কেড়ে নিয়েছেন স্বস্তিকা। ইতিমধ্যেই সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। শোয়ে স্বস্তিকার পরনের পোশাকও ছিল যথেষ্ট শালীন। গাঢ় নীল রঙের সাটিনের কো-অর্ড সেট পরেছিলেন তিনি। হালকা মেকআপ করে চুল খোলা রেখেছিলেন স্বস্তিকা। রায়দীঘির মেয়ে স্বস্তিকা টেলিভিশনে আত্মপ্রকাশ করেছিলেন ‘সরস্বতীর প্রেম’ ধারাবাহিকের মাধ্যমে। অভিনেত্রী হওয়ার পথে মা-বাবার সমর্থন পেয়েছিলেন স্বস্তিকা।

সম্প্রতি পশ্চিমবঙ্গ সরকার আয়োজিত ‘টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস 2023’-এর মঞ্চে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-র হাত সেরা জুটির পুরস্কার গ্রহণ করেছেন স্বস্তিকা ও তাঁর সহ-অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta)। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। একই ফ্রেমে ধরা দিয়েছিলেন নায়ক-নায়িকা।

বর্তমানে স্বস্তিকার সাথে দিব্যজ্যোতির সমস্যার গুঞ্জনে সরগরম স্টুডিওপাড়া। স্বস্তিকা এই বিষয়ে মুখ না খুললেও দিব্যজ্যোতি সায় দিয়েছেন। তবে তিনি আশ্বাস দিয়েছেন, ঝগড়া যেমন হয়েছে, তেমনই একসময় তা মিটেও যাবে।

whatsapp logo