whatsapp channel

খালি গায়ে এই কাজ করতে ব্যস্ত দীপঙ্কর, লুকিয়ে প্রেমিকের ভিডিও তুলে নিলেন অহনা!

অহনা দত্ত (Ahona Dutta) এবং দীপঙ্কর রায় (Dipankar Ray) এই নাম দুটি এখন প্রায় সকলেরই চেনা হয়ে উঠেছে। 'অনুরাগের ছোঁয়া'র মিশকা অন স্ক্রিনে যতই সূর্যকে নিজের কবজায় রাখার চেষ্টা করুক…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

অহনা দত্ত (Ahona Dutta) এবং দীপঙ্কর রায় (Dipankar Ray) এই নাম দুটি এখন প্রায় সকলেরই চেনা হয়ে উঠেছে। ‘অনুরাগের ছোঁয়া’র মিশকা অন স্ক্রিনে যতই সূর্যকে নিজের কবজায় রাখার চেষ্টা করুক না কেন, বাস্তবে কিন্তু অহনার মন প্রাণ জুড়ে রয়েছেন দীপঙ্কর। দুজনের আলাপও কর্মসূত্রেই। অনুরাগের ছোঁয়া সিরিয়ালেই মেকআপ আর্টিস্ট এর কাজ করেন দীপঙ্কর। বিগত এক বছর ধরে সম্পর্কে রয়েছেন তাঁরা। অহনার মা মানতে পারেননি এই সম্পর্ক। অনেক দিন ধরেই লিভ ইন রিলেশনে রয়েছেন তাঁরা।

Advertisements

কম ঝড় ঝাপটা যায়নি অহনা দীপঙ্করের সম্পর্কের উপর দিয়ে। মেয়ের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছেন মা চাঁদনি। কিন্তু দীপঙ্করকে ছাড়তে পারেননি অভিনেত্রী। হাজারো বিতর্ক, সমালোচনা সত্ত্বেও একে অপরের হাত শক্ত করে ধরে রেখেছেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় অহনা। ব্যক্তিগত জীবনের নানান মুহূর্ত তিনি তুলে ধরেন সোশ্যাল মিডিয়ায়। খুলেছেন নিজেদের ইউটিউব চ্যানেলও। সেখানেও নিজেদের ছোট্ট সংসারের নানান ঝলক অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন পর্দার মিশকা।

Advertisements

খালি গায়ে এই কাজ করতে ব্যস্ত দীপঙ্কর, লুকিয়ে প্রেমিকের ভিডিও তুলে নিলেন অহনা!

Advertisements

প্রথম থেকেই সম্পর্কটাকে প্রকাশ্যেই রেখেছেন অহনা দীপঙ্কর। তাঁদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে উঁকি দিলেই চোখে পড়বে একগুচ্ছ যুগল ছবি। সম্প্রতি দীপঙ্করের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অহনা। কয়েক সেকেন্ডের রিল ভিডিওতে দেখা যায়, খালি গায়ে আয়নার সামনে দাঁড়িয়ে চুল ঠিক করছেন দীপঙ্কর। এদিকে অহনা যে লুকিয়ে লুকিয়ে তাঁকেই রেকর্ড করছেন তা বুঝতে পারেননি তিনি।

Advertisements

খেয়াল পড়তেই লজ্জা পেয়ে যান দীপঙ্কর। এক ছুটে আশ্রয় নেন কম্বলের তলায়। ভিডিওটি শেয়ার করে অহনা লিখেছেন, ‘ওর সবথেকে মিষ্টি মুহূর্তটা ক্যামেরাবন্দি করলাম’। ভিডিওটি শেয়ার করতেই ভাইরাল হয়ে গিয়েছে মুহূর্তের মধ্যেই। দুজনের এই খুনসুটিগুলো বেশ উপভোগ করেন নেটিজেনরাও। পর্দায় যতই গা জ্বালানো খলনায়িকা হন না কেন, বাস্তবে বেশ প্রাণ খোলা মানুষ অহনা। তাঁকে আরো আদর দিয়ে আগলে রেখেছেন প্রেমিক দীপঙ্কর।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই