Hoop VideoHoop Viral

একাধিক মহিলার সঙ্গে গোপন খেলা যুবকের, এই ওয়েব সিরিজ আপনার ঘুম কাড়বে

করোনাকালীন সময়ের পর থেকে বিনোদন জগৎ বদলে গেছে অনেকাংশে। হলে গিয়ে সিনেমা দেখার ট্রেন্ড এখন অনেকটাই কমেছে। মানুষ এখন মোবাইলবন্দি হয়ে থাকতেই পছন্দ করে। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি করতেই উদ্ভাবন হয় ওয়েব সিরিজের। প্রথম বিদেশে এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা থাকলেও ধীরে ধীরে ভারতেও প্রবেশ করে মোবাইল স্ক্রিনে ছবি দেখানোর এই ধারণা। বর্তমানে এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা ভারতেও তুঙ্গে। দিনের পর দিন বাড়ছে ওয়েব সিরিজের দর্শক সংখ্যা। আর সেই কারণেই ফুলে ফেঁপে উঠছে ওয়েব সিরিজ ইন্ডাস্ট্রি।

বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মে নানারকমের কন্টেন্ট ভেসে উঠলেও এখন এডাল্ট ওয়েব সিরিজের চাহিদা অনেকটাই বেশি। অনেক প্ল্যাটফর্মেই উষ্ণ ও সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজের চাহিদা এখন বেশ ভালো। আর সমস্ত ওটিটি প্লাটফর্মের মধ্যে বেশকিছু এমন প্লাটফর্ম রয়েছে, যেখানে আপনারা বিভিন্ন বোল্ড ওয়েব সিরিজ দেখতে পান। এগুলির মধ্যেই অন্যতম একটি হলো উল্লু। বরাবর সাহসী সব দৃশ্যে ভরপুর ওয়েবসিরিজ বানিয়ে জনপ্রিয়তা লাভ করেছে এই ওটিটি প্ল্যাটফর্ম।

কিছুমাস আগেই ‘উল্লু’র একটি ওয়েবসিরিজ বেশ নজর কেড়েছিল দর্শকদের। আর এই সিরিজটি হল ‘ওয়াচম্যান’-এর তৃতীয় সংস্করণ। এই সিরিজের প্লট যৌন কল্পনার উপর ভিত্তি করে নির্মাণ করা হয়। এটি একটি আবাসিক সোসাইটিতে কর্মরত একজন ওয়াচম্যানকে ঘিরে আবর্তিত হয়। সেখানে তিনি ৩ জন মহিলাকে বেশ সাহসী এবং আকর্ষণীয় দেখতে পান। শীঘ্রই তিনি তাদের সাথে কথা বলার উপায় খুঁজে পেতে শুরু করেন। তিনি এই নারীদেরকে তার স্ত্রীর কাছ থেকে প্রেমমূলক প্রেমের চিঠি পড়তে বলে কথা শুরু করেন। সিরিজটিতে অনেক লোভনীয় প্রেম-নির্মাণের দৃশ্য রয়েছে যা আপনাকে অবশ্যই আপনার স্ক্রিনে আটকে রাখবে। মহিলারা যখন তাকে প্রতিরোধ করার চেষ্টা করে তখন কী ঘটে, এই বিষয়ে রয়েছে একটি টুইস্ট।

এই সিরিজে অভিনয় করেছেন বিখ্যাত ওটিটি অভিনেত্রী প্রিয়া গামরে। তার অভিনয় ভক্তদের মনে ধরেছে ভীষণভাবে। এছাড়াও সিরিজে থাকা একাধিক সাহসী দৃশ্যে তার সাবলীল শারীরিক পরিভাষা পুরুষ দর্শকদের আকৃষ্ট করেছে ভীষণভাবে। সিরিজটি উল্লু এপ্লিকেশনে উপলব্ধ। তাই সিরিজটি দেখতে হলে আপনাকে এই এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিতে হবে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা