Hoop StoryHoop Viral

খালি গলায় গান গেয়ে মঞ্চ কাঁপালো কলকাতার কন্যা রনিতা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

শিল্প-সংস্কৃতির কেন্দ্র হিসাবে মুম্বাইকে যতই মানা হোক না কেন পশ্চিমবঙ্গেও রয়েছে নানান রকমের শিল্পীরা এবং তার প্রমাণ পাওয়া যায় যখন ইন্ডিয়ান আইডল বা এই ধরনের গানের অডিশন হয়। কলকাতা থেকে অনেক ছেলেমেয়েরাই অডিশনে পাস করে এবং বিচারকদের মন ভরিয়ে তোলে তাদের মধ্যে একজন হলেন মাত্র নয় বছর বয়সে রনিতা। প্রথমবারে যখন ইন্ডিয়ান আইডলের রনিতা গিয়েছিলেন তার বয়স ছিল মাত্র সাত বছর। সেসময় বিচারকরা তাকে উপযুক্ত মনে করেননি। তাই সেই সময় তিনি সেখান থেকে ফিরে এসে মনে মনে পরেরবার তিনি যখন ইন্ডিয়ান আইডলের অডিশনে যাবেন তিনি নিজেকে একেবারেই তৈরি করেই যাবেন।

আবার প্রমাণ তিনি দিয়েও দিলেন লতা মঙ্গেশকরের গাওয়া মেরা সায়া গানটি গেয়ে সকলের মন জয় করে নিলেন ছোট্ট রনিতা। ইন্ডিয়ান আইডলের মঞ্চে বারংবার কলকাতা থেকে যাওয়া নানান প্রতিযোগিরা বিচারকদের অবাক করা পারফরম্যান্স করেছেন এ কথা স্বীকার করতেই হবে তবে শুধু তাদের গানে বিচারকরা মুগ্ধ হয়েছেন তা নয়, সেই সমস্ত গানের ভিডিও দেখে সাধারণ মানুষ যেন অবাক হয়েছেন। সুন্দর করে এত অল্প বয়সে লতামঙ্গেশকারের গানটিকে কত সহজ উপায়ে ফেলেছে রনিতা। উপযুক্ত শিক্ষা না থাকলে এমন সুন্দর করে গাওয়া কিছুতেই সম্ভব না এটা প্রমাণ করে দিয়েছেন তিনি।

রনিতার পিতাও সংগীতচর্চার সঙ্গেই যুক্ত আছেন। ছোটবেলা থেকে প্রপার গাইডেন্স দিয়েছে তিনি। তার মেয়েকে বড় করে তুলছেন তার প্রমাণ রনিতা দিয়ে দিয়েছে মাত্র নয় বছর বয়সে অসাধারন গান গেয়ে শুধুমাত্র বিচারকদের না প্রত্যেকটা মানুষের মনের মনিকোঠায় জায়গা করে নিতে সক্ষম হয়েছেন। ছোট্ট রনিতা কলকাতার মেয়ে হিসাবে আমাদের গর্ব হওয়ার কথা। তাই আর দেরি না করে চলুন শুনেনি ছোট রনি তার গলায় গাওয়া অসাধারণ গানটি।

whatsapp logo