whatsapp channel

Viral: আচমকাই নৃত্যশিল্পীর উন্মুক্ত উরুতে হাত, রেগে গিয়ে সটান লাথি মারলেন যুবতী, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া বিষয়টি এমনই যে, যেকোনো গুরুতর মুহূর্তের ভিডিও বা ছবি না চাইতেও নিমিষে ভাইরাল হয়ে যায়। এই বিশেষ মাধ্যম মানুষের জীবনে যেমন খুশির রসদ জোগায়, ঠিক তেমনই কঠিন বা চরম মুহূর্তগুলি চোখের সামনে তুলে ধরে আর নেটপাড়ার নেটনাগরিকরা তো আছেনই নজর রাখার জন্য। সম্প্রতি একটি মহিলা নৃত্যশিল্পীর অদ্ভুত একটি ভিডিও একটু উনিশবিশ হতে না হতেই ভাইরাল হয়ে গিয়েছে।

Avatar

HoopHaap Digital Media

সোশ্যাল মিডিয়া বিষয়টি এমনই যে, যেকোনো গুরুতর মুহূর্তের ভিডিও বা ছবি না চাইতেও নিমিষে ভাইরাল হয়ে যায়। এই বিশেষ মাধ্যম মানুষের জীবনে যেমন খুশির রসদ জোগায়, ঠিক তেমনই কঠিন বা চরম মুহূর্তগুলি চোখের সামনে তুলে ধরে আর নেটপাড়ার নেটনাগরিকরা তো আছেনই নজর রাখার জন্য। সম্প্রতি একটি মহিলা নৃত্যশিল্পীর অদ্ভুত একটি ভিডিও একটু উনিশ-বিশ হতে না হতেই ভাইরাল হয়ে গিয়েছে।

রাত্রেই চলছিল ওই নাচের জলসা। চিকমিকে সোনালি ও গোলাপি রঙের ছোট্ট একটি টপ ও ছোট্ট একটি স্কার্টে কোমর দুলিয়ে জিভ নাড়িয়ে নাচ করছিলেন এক মহিলা শিল্পী। মোবাইল ক্যামেরা চারিদিকে বেশ গমগম করছিল। হঠাৎই চোখে পড়ে উপস্থিত অনুরাগীদের মধ্যে একজন আবেগের বশে ছুঁয়ে ফেলেন ওই সুন্দরী নৃত্যশিল্পীকে। তাঁর উন্মুক্ত উরুতে হাত দিয়ে বসেছেন ওই ব্যক্তি। ব্যাস ঘটে যায় বিপত্তি।

নিজের সম্মান বাঁচাতে রাগের মাথায় জোরে লাথি মেরে বসেন সেই ছুঁয়ে দেওয়া ব্যক্তিকে। শোরগোল পড়ে যায়। যাঁরা বায়না দিয়ে এনেছেন ওই নৃত্যের দলকে অর্থাৎ কমিটির সদস্যরা প্রতিরোধ করতে শুরু করে। অল্প বিস্তর ধস্তাধস্তি আর মারামারিরও উপক্রম হয়। নুইয়ে পড়া মোবাইল ক্যামেরা গুলোও মাথাচাড়া দিয়ে উঠে নেটপাড়ায় ছড়িয়ে দেয় ওই ভিডিওটি। এরপর নেটিজন তো আছেই। দেখে নেওয়া যাক তাঁদের কি বক্তব্য।

একটি বিশেষ রকম পশ্চিমী নাচের ভিডিও ছিল এটি। ব্যাকগ্রাউন্ডে বাজতে থাকা গানটা অবশ্য বাংলাদেশি ভাষায়। বাংলাদেশি ভাষায় এমনতর গানের সাথে পশ্চিমী ভঙ্গিমায় নাচ আজকালকার মফঃস্বল এলাকার বেশ জনপ্রিয় অংশ। মাঝেমধ্যেই বিভিন্ন অনুষ্ঠানে রাতবিরেতের এমন রোশনাই জলসায় হাজির থাকেন মহিলা থেকে পুরুষ নৃত্যশিল্পীরা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media