whatsapp channel

VIDEO: নাইটিতে অঞ্জনা সিংকে দেখে রোমান্টিক হয়ে উঠলেন যশ কুমার, তৈরি হল ঘনিষ্ঠ মুহূর্ত

বাংলা, হিন্দি সিনেমার মতন ভোজপুরি সিনেমা কিন্তু বর্তমানে নতুন প্রজন্মের ছেলে মেয়েরা বেশ উপভোগ করছেন। তারা বাংলা, হিন্দি গান এবং নাচ যতটা মন দিয়ে দেখেন ভোজপুরি গান নাচ কেও কিন্তু…

Avatar

Shreya Chatterjee

বাংলা, হিন্দি সিনেমার মতন ভোজপুরি সিনেমা কিন্তু বর্তমানে নতুন প্রজন্মের ছেলে মেয়েরা বেশ উপভোগ করছেন। তারা বাংলা, হিন্দি গান এবং নাচ যতটা মন দিয়ে দেখেন ভোজপুরি গান নাচ কেও কিন্তু ঠিক ততটাই মন দিয়ে দেখছেন। আসলে এই ধরনের গান আর নাচের মধ্যে বিনোদনের পরিমাণটা ঠিক এতটাই বেশি থাকে, যে সারাদিন কাজ করার পরই মানুষ যখন একেবারে ক্লান্ত হয়ে ঘরে ফেরে তখন এই ছোট ছোট গানগুলো মানুষকে বেশ আনন্দ দেয়।

নতুন প্রজন্মের ছেলে মেয়েদের হাতে এতটাই কম থাকে, আর তারা কাজকর্ম করে সারাদিন পর এতটাই দুশ্চিন্তাগ্রস্ত হয়ে থাকে। যে এই ধরনের সিনেমা বা এই ধরনের উত্তেজনা মূলক গান তাদেরকে আনন্দ দিতে পারে। সেই জন্যই তো ভোজপুরি গান, ভোজপুরি নাচ, ভোজপুরি গল্প এবং ভোজপুরি অভিনেতা, অভিনেত্রীরা মানুষের মনে অনেকটাই কাছাকাছি চলে গেছে। ভোজপুরি অভিনেতাদের মধ্যে উল্লেখযোগ্য নাম খেসারি লাল যাদব, দীনেশ লাল যাদব, পবন সিং আরো অনেক রয়েছে। নতুন প্রজন্মের অনেক অল্প বয়সী যুবকরাও কিন্তু ভোজপুরি সিনেমায় অভিনয় করছেন, তারাও রীতিমতন এই নায়কদের সঙ্গে টেক্কা দিচ্ছেন।

অভিনেতাদের মত অভিনেত্রীরা কিন্তু বেশ জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় রয়েছেন আম্রপালি দুবে, মোনালিসা, অক্ষরা সিং আরো অনেকে। তাদের অসাধারণ লাস্যময়ী নাচ যা খুব সুন্দর ফিগারে পুরুষ মনের রীতিমতন উত্তেজনা তৈরি হয়েছে। অভিনেতা যশ কুমারের সঙ্গে দুর্দান্ত কায়দায় রোমান্স করলেন আমাদের সকলের প্রিয় অভিনেত্রী অঞ্জনা সিং।

গানের নাম নাইটি মের রাখলে বানে৷ এন্টারটেন রঙ্গিলা নামক youtube চ্যানেলের মাধ্যমে ভিডিওটি সর্বত্র পৌঁছে গেছে। পাঁচ বছরের প্রায় ৩১ লক্ষ মানুষের কাছে ভিডিওটি পৌঁছে গেছে। সিনেমার নাম নাগরাজ। ইচ্ছে করলে আপনিও দেখে নিতে পারেন এই অসাধারণ ভিডিওটি।

Avatar

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক