Hoop VideoHoop Viral

লোভে পড়ে পরপুরুষের বিছানায় ঝড় তুললেন নেহা ভাদোলিয়া, এই সিরিজ একা দেখলেই মজা পাবেন

করোনার পরবর্তীকালে মানুষ যখন ডিজিটাল তখন কিন্তু মানুষ সিনেমা হল ছেড়ে বিনোদনের জন্য অনলাইন মিডিয়াকে নির্ভর করেছিল। গতানুগতিক সিনেমা ছাড়াও অনলাইন প্লাটফর্মে কিন্তু বেশ জনপ্রিয়তা লাভ করেছিল কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, কোকু, প্রাইম শট এর মত একাধিক প্ল্যাটফর্মে কিন্তু নিয়মিত অ্যাডাল্ট ছবি রিলিজ হয়, আর একবার সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় আসার পর তা কিন্তু একেবারে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌছে গেছে। একেবারে উষ্ণতায় পরিপূর্ণ ছবিগুলো নিয়ে প্রায়শই এই প্লাটফর্ম হাজির হন তার অনুরাগীদের কাছে।

বর্তমানে সিনেমা আর সিরিয়ালের পাশাপাশি এখন সাধারন মানুষের বিনোদনের ক্ষেত্রে পরিণত হয়েছে ওয়েব সিরিজ। যা দেখার জন্য মানুষ ভিড় জমায় সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন OTTপ্ল্যাটফর্মে। প্রত্যেকটি ওয়েব সিরিজ একাধিক বোর্ড দৃশ্যের জন্য সকলের কাছে প্রিয় হয়ে উঠছে। অভিনেতা অভিনেত্রীদের মাখো মাখো রোমান্স দেখেই তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে যে সমস্ত সাহসী দৃশ্য টেলিভিশনের পর্দায় দেখানো সম্ভব হয় না সেই সমস্ত সাহসী দৃশ্য এই সমস্ত ওয়েব সিরিজের মাধ্যমে মানুষের কাছে পৌঁছে দেওয়া হচ্ছে।

এখানে অন্যতম অসাধারণ অভিনয় করেছেন নেহা ভাদোলিয়া। আর অসাধারণ অভিনয় দেখে প্রত্যেকেই কিন্তু পাগল হয়ে গেছেন। অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে ইমলি টু ট্রেলার মুক্তি পেয়েছে। তবে এ বার প্রথম নয় এর আগেও অনেক ওয়েব সিরিজ তেমন ‘এএলটি বালাজি’র ‘গান্দি বাত ৩’, ‘বিমলা’ এ তাকে দেখা গেছে। এখানে দেখা যাচ্ছে নায়িকা অর্থাৎ নেহা একজন শিল্পী তিনিই তার পরিচিতি অর্জন করতে চান তিনি নিজেকে অনেক উঁচুতে দেখতে চান তাই তাই সূত্রে তার আলাপ হয় অনেক পুরুষের সঙ্গে।

সেই সমস্ত পুরুষ বন্ধুরা তাকে প্রতিশ্রুতি দেয় তাকে অনেক বড় নৃত্যশিল্পী বানাবে। তারপরেই গল্পের মোড় ঘুরে যায়, তবে এই গল্প যদি আপনাকে দেখতে হয় তাহলে অবশ্যই প্রথমে ট্রেলার আগে দেখে নিন। এটি দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হবে, দেখে নিন Hoophaap এর পাতায় অসাধারণ ভিডিও –